পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

কলকাতায় শিলনোড়া দিয়ে মাথা থেঁতলে খুন যুবককে, গ্রেপ্তার অভিযুক্ত

টালিগঞ্জে গত রাতে এক যুবক খুন হয়েছে । তার নাম লালবাবু সদয় । খুনের অভিযোগ পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে । তার নাম মনোজ বাইথা ।

By

Published : Nov 10, 2019, 4:10 PM IST

শিলনোড়া দিয়ে মাথা থেঁতলে খুন যুবককে

কলকাতা, 10 নভেম্বর : টালিগঞ্জের শরৎ বোস রোডে আজ সকালে এক যুবকের দেহ উদ্ধার হয় । তার নাম লালবাবু সদয় (30) । এলাকায় পোস্ট অফিসের পাশে দেহটি পড়ে ছিল । খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে এসে দেহ ময়নাতদন্তে পাঠায় । দেহের পাশ থেকে একটি শিলনোড়া উদ্ধার করে পুলিশ ৷ তদন্তে নেমে মনোজ বাইথা নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ ৷ অভিযুক্ত জেরায় খুনের কথা স্বীকার করেছে বলে লালবাজারের তরফে জানানো হয়েছে ।

পুলিশ জানিয়েছে, লালবাবুর বাড়ি বিহারের মধুবনিতে । লালবাবু শরৎ বোস রোড পোস্ট অফিসের পাশে একটি হোটেলে কাজ করত । মনোজের ওই এলাকায় লন্ড্রি রয়েছে । তার বাড়ি বিহারের ছাপড়ায় । পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছে, গতরাতে লালবাবু ও মনোজ একসঙ্গে মদ্যপান করে । বুলবুল ঘূর্ণিঝড়ের জন্য রাতে রাস্তায় লোকজন কম থাকায় তারা ফুটপাথে বসেই মদ্যপান করছিল । সেই সময় দু'জনের মধ্যে বচসা হয় । মনোজ শিলনোড়া দিয়ে লালবাবুর মাথায় একাধিকবার আঘাত করে । রক্তাক্ত অবস্থাতেই লালবাবুকে ফুটপাতে ফেলে পালায় মনোজ ।

তদন্তে নেমে পুলিশ এলাকার CCTV ফুটেজ পরীক্ষা করে । ফুটেজে দেখা যায় মনোজ এবং লালবাবু একসঙ্গে বসে ফুটপাথে মদ্যপান করছে । তারপরেই মনোজকে গ্রেপ্তার করে পুলিশ । ধৃত জেরায় খুনের কথা স্বীকার করে নিয়েছে বলে পুলিশ সূত্রে খবর ।

ABOUT THE AUTHOR

...view details