পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 25, 2020, 8:01 PM IST

Updated : Dec 25, 2020, 8:41 PM IST

ETV Bharat / city

প্রধানমন্ত্রী অর্ধসত্য কথা বলছেন, অভিযোগ মমতার

প্রধানমন্ত্রী কিষান সম্মাননিধির টাকা বাংলার কৃষকদের পেতে দেওয়া হচ্ছে না। এভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরপরই এনিয়ে বিবৃতি দেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

mamata attacks modi on farmer issue
প্রধানমন্ত্রী অর্থসত্য কথা বলছেন, অভিযোগ মমতার

কলকাতা, 25 ডিসেম্বর: মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যই দুর্দশার মুখে পড়তে হয়েছে বাংলার কৃষকদের। আজ এই অভিযোগ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পরে বিবৃতি প্রকাশ করে প্রধানমন্ত্রী বক্তব্যের তীব্র সমালোচনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই বিবৃতি পোস্ট করে মুখ্যমন্ত্রী সোশাল মিডিয়ায় লিখেছেন, যে কৃষকরা নতুন আইনের বিরুদ্ধে রাস্তায় নেমেছে প্রধানমন্ত্রীর তাঁদের সঙ্গে কথা বলার বদলে অর্ধসত্য দিয়ে মানুষকে ভুল বোঝানোর চেষ্টা করছে।

প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তথ্য বিকৃতি করারও অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় । তাঁর দাবি, কেন্দ্রের বিজেপি সরকার কোনওরকম সহযোগিতা করছে না । নিজেদের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার চেষ্টা করছে ।

প্রধানমন্ত্রী কিষান সম্মাননিধির টাকা বাংলার কৃষকদের পেতে দেওয়া হচ্ছে না । আজ সরাসরি এভাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন কৃষকদের সঙ্গে কথা বলার জন্য ভার্চুয়াল কনফারেন্স করেন প্রধানমন্ত্রী। সেই কনফারেন্সে ভাষণ দিতে গিয়েই তিনি সরাসরি আক্রমণ করেন বাংলার মুখ্যমন্ত্রীকে। তাঁর অভিযোগ, বাংলার কৃষকদের দুর্দশার কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। বাংলার মুখ্যমন্ত্রীর পদক্ষেপ কৃষকবিরোধী । রাজনৈতিক কারণে বাংলার কৃষকরা কেন্দ্রীয় প্রকল্পের টাকা পাচ্ছেন না।

আরও পড়ুন:মমতার সরকারের জন্যই দুর্দশার শিকার বাংলার কৃষকরা, সরাসরি আক্রমণ মোদির

Last Updated : Dec 25, 2020, 8:41 PM IST

ABOUT THE AUTHOR

...view details