পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / city

Madan Mitra: বিশ্বকর্মা পুজোর দিন বৃষ্টি উপেক্ষা করে ঘুড়ি ওড়ালেন কালারফুল মদন

বিশ্বকর্মা পুজোয় ঘুড়ি ওড়ানোর প্রতিযোগিতা দেখা যায় ৷ শনিবার আবহাওয়া খারাপ থাকায় ঘুড়ি বেশি ওড়েনি ৷ কামারহাটির বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) একটি কর্মসূচি বাতিল হয় ৷ তবে তিনি নিজের বাড়ির ছাদে ঘুড়ি উড়িয়েছেন ৷

By

Published : Sep 17, 2022, 7:12 PM IST

madan-mitra-flies-colourful-kite-to-commemorate-vishwakarma-puja
Madan Mitra: বিশ্বকর্মা পুজোর দিন বৃষ্টি উপেক্ষা করে ঘুড়ি ওড়ালেন কালারফুল মদন

কলকাতা, 17 সেপ্টেম্বর : বিশ্বকর্মা পুজো মানেই ঘুড়ির লড়াই । তবে এবছর বৃষ্টির জেরে প্রথমে সেভাবে ঘুড়ি না দেখা গেলেও সময় গড়াতেই ফের চেনা ছবি ধরা পড়ল শরতের আকাশে । আর যে কোনও উৎসবেই রঙিন হয়ে ধরা দেন কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) । বিশ্বকর্মা পুজোতেও এর অন্যথা হল না ।

ঘুড়ি ওড়াচ্ছেন মদন মিত্র

বৃষ্টিকে উপেক্ষা করেই বাড়ির লোকেদের সঙ্গে ঘুড়ির সুতোয় টান দিলেন মদন মিত্র । তাঁর কামারহাটির বাড়ির ছাদ থেকে বেশ কিছুক্ষণ ঘুড়ি ওড়ালেন তৃণমূলের (Trinamool Congress) চিররঙিন নেতা । ধুতি-পাঞ্জাবি পড়ে লাটাই হাতে দেখা গেল তাঁকে । আর ঘুড়ি ওড়াতে ওড়াতেই মদন মিত্রের দাবি, আকাশে কোনও বিজেপির ঘুড়ি নেই । সবই তৃণমূলের । বিজেপি (BJP) দুর্গা পুজো, কালী পুজোও করে না, ঘুড়িও ওড়ায় না । আসলে বিজেপি একটি ভোকাট্টা দল । এদিন মদন মিত্রের মুখে তাঁর বিখ্যাত ‘ওহ, লাভলি’ শব্দবন্ধনীও শোনা যায় ।

ঘুড়ি ওড়াচ্ছেন মদন মিত্র

এদিন মদন মিত্রের ছিল এক বড় কর্মসূচি । ভবানীপুর নর্দান পার্কে 15 ফুটের এক বিশাল ঘুড়ি ওড়ানোর কথা ছিল । সেই ঘুড়িতে বিশেষ দু'জনের ছবি থাকত । নিজেই সেই ঘুড়ি ভোকাট্টা করে দু’জনকে আকাশে ফুত্‍কারে উড়িয়ে দিয়ে মদন মিত্র গেয়ে উঠতেন ‘ডোন্ট টাচ মি’ ।

ঘুড়ি ওড়াচ্ছেন মদন মিত্র

তবে বৃষ্টির জেরে বাতিল হয়ে যায় তাঁর এই কর্মসূচি । তবে বিশ্বকর্মা পুজোতে ঘুড়ি ওড়াবেন না চিররঙিন নেতা, তা কখনও হয় ? তাই নিজের বাড়িতেই পরিবারের লোকেদের সঙ্গেই আনন্দ উৎসবে মজলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র ।

বিশ্বকর্মা পুজোর দিন বৃষ্টি উপেক্ষা করে ঘুড়ি ওড়ালেন কালারফুল মদন

আরও পড়ুন :মঞ্চ থেকে মমতা খোঁজ নিতেই কি অবসরের জল্পনা ওড়ালেন মদন !

ABOUT THE AUTHOR

...view details