পশ্চিমবঙ্গ

west bengal

Anubrata Mandal Absent in Meeting : তৃণমূলের রাজ্য কমিটির বৈঠকে অনুপস্থিত অনুব্রত

তৃণমূলের রাজ্য কমিটির বৈঠকে অনুপস্থিত অনুব্রত মণ্ডল (Anubrata Mandal Absent in TMC meeting) ৷ এদিন দলের রাজ্য কমিটির বৈঠক ছিল মেট্রোপলিটনের তৃণমূলের অস্থায়ী অফিসে ৷ বৈঠকে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, অরূপ বিশ্বাস, সৌগত রায়, জ্যোতিপ্রিয় মল্লিক-সহ তৃণমূলের নেতা নেত্রীরা ।

By

Published : May 5, 2022, 8:51 PM IST

Published : May 5, 2022, 8:51 PM IST

Updated : May 5, 2022, 9:55 PM IST

Anubrata Mandal missing at TMC meeting
Meeting

কলকাতা, 5 মে : তৃণমূলের রাজ্য কমিটির বৈঠকে দেখা গেল না বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা তথা জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে ৷ সম্প্রতি গরুপাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত অনুব্রত মণ্ডলকে জেরা করার জন্য ডেকে পাঠিয়ে ছিল সিবিআই। কিন্তু অসুস্থতার কারণে সিবিআই অফিসে উপস্থিত হননি বীরভূমের এই তৃণমূল নেতা ৷ এদিন দলের রাজ্য কমিটির বৈঠক ছিল মেট্রোপলিটনের তৃণমূলের অস্থায়ী অফিসে । দুপুর দেড়টা থেকে বৈঠকে যোগ দিতে একে একে আসতে থাকেন দলের অন্যান্য সদস্যরা । বৈঠকে উপস্থিত ব্রাত্য বসু, অরূপ বিশ্বাস, সৌগত রায়, জ্যোতিপ্রিয় মল্লিক-সহ তৃণমূলের নেতা নেত্রীরা ।

বৈঠকে উপস্থিত ছিলেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । কিন্তু সবার নজর এদিন অনুব্রত মণ্ডলের দিকেই ছিল । সকাল থেকেই জল্পনা ছিল তিনি তৃণমূলের রাজ্য কমিটির বৈঠকে অংশগ্রহণ করবেন কি না, তা নিয়ে ৷ শেষ পর্যন্ত তৃণমূলের রাজ্য কমিটির বৈঠকে অনুপস্থিত থাকলেন অনুব্রত (Anubrata Mandal Absent in TMC meeting) ।

ইতিমধ্যেই রাজ্যে গরুপাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে ন'বার সমন পাঠিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা বা সিবিআই । কোনও বারেই তিনি সিবিআই দফতরে এসে তদন্তে সহযোগিতা করেননি । আইনজীবী মারফত সিবিআইয়ের কাছে চিঠি পাঠিয়ে তিনি জানান, শারীরিকভাবে অসুস্থ, তাঁকে চার সপ্তাহ সময়সীমা দেওয়া হোক । এরপরই তিনি এসএসকেএমে শারীরিক অসুস্থতা নিয়ে ভর্তি হন । পরে তিনি এসএসকেএমের উডর্বান ব্লক থেকে ছাড়া পান ৷ বর্তমানে রয়েছেন উত্তর 24 পরগনার চিনার পার্কে নিজের ফ্ল্যাটে ।

আরও পড়ুন :CBI on Anubrata Mandal : অনুব্রতর চিকিৎসা সংক্রান্ত সব তথ্য জানতে এবার তৎপর সিবিআই

আজ ছিল তৃণমূল কংগ্রেসের রাজ্য কমিটির বৈঠক । অনেকেই মনে করছেন এই বৈঠকে যদি অনুব্রত মণ্ডল আসতেন তাহলে তিনি এতদিন ধরে সিবিআইয়ের কাছে যে দাবি করছিলেন শারীরিকভাবে অসুস্থতার, তাতে জল ঢালা যেত ৷ ফলে বিরোধীরা তাঁর বিরুদ্ধে আরও বেশি করে আঙুল তুলতেন । তার জন্যই তিনি এই বৈঠকে আসেননি ৷

Last Updated : May 5, 2022, 9:55 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details