পশ্চিমবঙ্গ

west bengal

দামোদরে তলিয়ে গেল 2 যুবক

By

Published : Oct 28, 2019, 8:03 AM IST

দুর্গাপুরে দামোদর নদে তলিয়ে গেলেন পশ্চিম মেদিনীপুরের দুই যুবক ৷ বছর কুড়ির মহম্মদ মহসিন ও বছর উনিশের রাহুল বাগমারি দিন কয়েক আগে দুর্গাপুরে মার্কেটিংয়ের কাজের জন্য এসেছিলেন ৷

দামোদরে তলিয়ে গেল 2 যুবক

দুর্গাপুর, 28 অক্টোবর : দামোদর নদে স্নান করতে নেমে জলে তলিয়ে গেলেন দুই যুবক । তাঁদের নাম মহম্মদ মহসিন ও রাহুল বাগমারি । তাঁদের বাড়ির পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে ৷

বছর কুড়ির মহম্মদ মহসিন ও বছর উনিশের রাহুল বাগমারি দিন কয়েক আগে দুর্গাপুরে মার্কেটিংয়ের কাজের জন্য আসেন ৷ কোকওভেন থানার রবীন্দ্রপল্লিতে বাড়িভাড়া নেন । গতকাল ছুটি থাকায় আরও ছয় বন্ধুকে নিয়ে দামোদর নদের পিকনিক স্পটে চলে আসেন তাঁরা ।

এরপর জলে নামেন মহসিন এবং রাহুল । তাঁরা জলের তোড়ে তলিয়ে যান । খবর পেয়ে ঘটনাস্থানে আসে কোকওভেন ও বাঁকুড়ার বড়জোড়া থানার পুলিশ । কিন্তু জলে ডুবুরি নামাতে অনেকটা দেরি হয়েছে বলে অভিযোগ তুলে ক্ষোভপ্রকাশ করেন রোহিত ভগৎ নামে এই দুই যুবকের সহকর্মী ।

দেখুন ভিডিয়ো

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, প্রতিনিয়ত এই ধরনের দুর্ঘটনা ঘটেই চলেছে । বাড়ছে জলে ডুবে মৃত্যুর ঘটনা । একটু নজরদারির ব্যবস্থা যদি সরকারিস্তরে কোনওভাবে করা যায় তাহলে এই ধরনের ঘটনা আটকানো যায় । এর আগে বড়জোড়া থানার পুলিশকর্মী মোতায়েন করা হয়েছিল কিছুদিন ৷ কিন্তু তারপর সব চুপচাপ । দুর্গাপুর ব্যারেজের দুর্গাপুরের দিকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় -এই তিনটি লকগেট থেকে যেদিকে জল ছাড়া হয়, সেই দিক বিপজ্জনক বলে চিহ্নিত ৷ তারপরও একই ঘটনা বারবার ঘটছে । ডুবুরি নামলেও এখনও দুই যুবকের খোঁজ মেলেনি ।

ABOUT THE AUTHOR

...view details