পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 3, 2019, 4:16 AM IST

Updated : Jul 3, 2019, 6:25 AM IST

ETV Bharat / briefs

"400-500 কোটি কাটমানির টাকা দিয়ে প্রশান্ত কিশোরকে নিযুক্ত করেছেন মমতা"

"প্রশান্ত কিশোরের ফ্রি ৪০০-৫০০ কোটি টাকা । কাটমানির টাকা দিয়েই তাঁকে নিযুক্ত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় । সব সাধারণ মানুষের টাকা । কার কার কাছ থেকে এই টাকা নেওয়া হয়েছে ক্ষমতায় আসার পর আমরা তা তদন্ত করে বের করব ।" কাটমানি ইশুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে একথা বললেন ভারতী ঘোষ ।

ভারতী ঘোষ

কলকাতা, 3 জুলাই : "৪০০-৫০০ কোটি টাকা দিয়ে প্রশান্ত কিশোরকে নিযুক্ত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় । সেটা কাটমানির টাকা । BJP ক্ষমতায় এলে, এনিয়ে তদন্ত করা হবে ।" গতকাল কাটমানি ইশুতে হাজরা মোড়ের ধরনায় মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে একথা বললেন ভারতী ঘোষ ।

এই সংক্রান্ত আরও পড়ুন :ক্ষমতায় এলে তৃণমূল নেতাদের সম্পত্তি বেচে কাটমানি ফেরত দেব : সায়ন্তন

কাটমানি ইশুতে গতকাল হাজরা মোড়ে ধরনায় বসে BJP । সেখানে উপস্থিত ছিলেন BJP নেত্রী ভারতী ঘোষ । তিনি বলেন, "প্রশান্ত কিশোরের ফ্রি ৪০০-৫০০ কোটি টাকা । কাটমানির টাকা দিয়ে তাঁকে নিযুক্ত করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় । সেই টাকা সাধারণ মানুষের টাকা । আমরা ক্ষমতায় আসার পর কার কার কাটমানি থেকে এই টাকা নেওয়া হয়েছে তা তদন্ত করে বের করব । দিদিমণি মনে রাখবেন এই সরকার ২০২১ পর্যন্ত যাবে না । তার আগেই আপনাদের ঘর বাড়ি সম্পত্তি বাজেয়াপ্ত করে বাংলার প্রতিটি মানুষের কাটমানি সুদসহ আসলে ফেরত দেবে BJP।"

ভিডিয়োয় শুনুন ভারতী ঘোষের বক্তব্য

রাজ্য প্রশাসনকে কাঠগোড়ায় তুলে ভারতী ঘোষ বলেন, "রাক্ষসের প্রশাসন শুরু হয়েছে । মানুষের জিনিসপত্র লুটপাট করা হচ্ছে, গরিবের হকের জিনিস কেটে নেওয়া হচ্ছে । এখানে রাবণ রাজত্ব শুরু হয়ে গেছে । তাই মানুষ রামকে স্মরণ করছে । কারণ তারা সুশাসন চায় ।"

Last Updated : Jul 3, 2019, 6:25 AM IST

ABOUT THE AUTHOR

...view details