পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / briefs

দিল্লির মেট্রো স্টেশনে হস্তমৈথুন, চেঁচিয়েও সাহায্য পেলেন না যুবতি

ওই যুবতি দিল্লি মেট্রো রেল কর্পোরেশনের এক আধিকারিককের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানান । রবিবার ওই আধিকারিক যুবতিকে ডেকে CCTV ফুটেজের মাধ্যমে অভিযুক্তকে চিহ্নিত করেন ।

By

Published : Jun 18, 2019, 10:24 PM IST

দিল্লি মেট্রোতে হস্তমৈথুন, চেঁচিয়েও সাহায্য পেলেন না যুবতি

গুরুগ্রাম, 18 জুন : মেট্রো স্টেশনে যুবতিকে দেখে হস্তমৈথুনের অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে । দিল্লির হুডা সিটি সেন্টার মেট্রো স্টেশনের ঘটনা ।

14 জুন রাত 9 টা 24 মিনিটে ওই যুবতি মেট্রো স্টেশনের এসকেলেটর দিয়ে নামছিলেন । সেই সময় তিনি পিছনে কিছু অস্বাভাবিক অনুভব করেন । ঘুরে তাকাতেই তিনি দেখেন এক ব্যক্তি হস্তমৈথুন করছেন । ঘটনার প্রতিবাদ করলে ওই ব্যক্তি তাঁকে গালিগালাজ করে । ধাক্কাও মারে বলে অভিযোগ । এছাড়াও তাঁর অভিযোগ, চিৎকার করার পরও সাহায্য করতে কেউ এগিয়ে আসেননি । সাহায্য না পেয়ে অভিযোগকারিণী ওই ব্যক্তিকে চড় মারেন ।

সেই রাতেই ওই যুবতি সোশাল মিডিয়ার মাধ্যমে গুরুগ্রাম পুলিশকে ঘটনার কথা জানান । কিন্তু পুলিশের তরফে কোনও জবাব পাওয়া যায়নি । এরপর তিনি দিল্লি মেট্রো রেল কর্পোরেশনের এক আধিকারিককের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানান । রবিবার ওই আধিকারিক যুবতিকে ডেকে CCTV ফুটেজের মাধ্যমে অভিযুক্তকে চিহ্নিত করেন ।

সোমবার অভিযোগকারিণী তাঁর টুইটার অ্যাকাউন্টে এই ঘটনার কথা শেয়ার করে মেট্রোতে মহিলাদের নিরাপত্তা বিষয়ে প্রশ্ন তোলেন । টুইটারে এটি শেয়ারের কিছুক্ষণের মধ্যেই গুরুগ্রাম পুলিশ স্টেশনের এক অফিসার তাঁর সঙ্গে যোগাযোগ করেন । পুলিশ স্টেশনে এসে তাঁকে এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করার আবেদনও জানান ।

টুইটার অ্যাকাউন্টে ওই যুবতি লিখেছেন , "আমরা মেট্রোয় বিনামূল্যে পরিষেবা চাই না । আমরা সুরক্ষা চাই । প্রতিটি সরকার এই বিষয়ে প্রতিশ্রুতি দিলেও আমরা সুরক্ষা পাচ্ছি না । আমরা বাইরে বেরোতে ভয় পাচ্ছি । 9 টা 25 কি খুব বেশি রাত ?"

ABOUT THE AUTHOR

...view details