পশ্চিমবঙ্গ

west bengal

Girl Stabbed in Hyderabad: প্রেমে প্রত্য়াখান মেনে নিতে না পেরে তরুণীর উপর হামলা, দিদিকে বাঁচাতে গিয়ে নিহত ভাই

By ETV Bharat Bangla Team

Published : Sep 4, 2023, 12:49 PM IST

প্রেমে প্রত্যাখ্যান বার বার, যুবতীর উপর হামলা যুবকের ৷ দিদিকে বাঁচাতে গিয়ে মৃত্যু ভাইয়ের ৷ ছুরিকাঘাতে জখম ওই যুবতী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ৷ হায়দরাবাদের ঘটনা ৷ তদন্ত শুরু করছে পুলিশ ৷

Girl Stabbed in Hyderabad
প্রেমে প্রত্য়াখান মেনে নিতে না পেরে তরুণীর উপর হামলা

হায়দরাবাদ, 4 সেপ্টেম্বর: বারবার প্রেমে প্রত্য়াখ্যান ৷ প্রতিশোধ নিতে যুবতীর বাড়িতে ছুরি নিয়ে গিয়ে হামলা যুবকের ৷ দিদিকে বাঁচাতে গিয়ে যুবকের এলোপাথারি ছুুরির আঘাতে মৃত্যু হল ভাইয়ের ৷ রবিবার হায়দরাবাদের এলবিনগর আরটিসি কলোনির ঘটনা ৷ আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবতী ৷ এদিন যুবতীর বাড়িতে এসে হামলা চালায় ওই যুবক ৷ অভিযুক্তকে থানায় নিয়ে যায় পুলিশ ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর: রঙ্গারেডি জেলার কোনদুরগু মণ্ডলের বাসিন্দা গুন্ডুমাল্লা সুরেন্দ্রর গৌড় ও ইন্দিরাম্মা ৷ তাঁদের সন্তান বছর ছাব্বিশের সাঙ্ঘভি ও পৃথ্বী (23) ৷ রমন্তপুর হোমিও কলেজের চতুর্থ বর্ষের পড়ুয়া সাঙ্ঘভি এবং পৃথ্বীর ইঞ্জিনিয়ারিংয়ের পাঠ শেষ করে চাকরির চেষ্টা করছে ৷ দু’ভাই বোনই এলবিনগরের আরটিসি কলোনিতে ভাড়া নিয়ে থাকত ৷ এক সময়েই সাংঙ্ঘির সঙ্গে দশম শ্রেণি পর্যন্ত একই স্কুলে পড়ত ফারুকনগর মণ্ডলের নেরেল্লা চেরুভু গ্রামের বছর ছব্বিশের বাসিন্দা শিবকুমার ৷

সেই সময় থেকেই শিব কুমার তাকে প্রেমের প্রস্তাব দিতে শুরু করে ৷ একাধিকবার সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন সাঙ্ঘি ৷ এরপর স্কুলের পাঠ চুকিয়ে হায়দরবাদে চলে আসেন তিনি ৷ তারপরেও ওই যুবক তাকে উত্যক্ত করতে থাকে ৷ এমনকী শিবকুমার তার পড়াশোনার পাঠ শেষ করে হায়দরাবাদের রামন্তপুরে থাকতে শুরু করে ৷ সাঙ্ঘিকে ফের প্রেমের প্রস্তাব দেন শিবকুমার । প্রত্যাখ্যানও করেন যুবতী ৷ বারবার প্রেমের প্রত্যাখ্যানের পরেই রবিবার সাঙ্ঘির বাড়িতে গিয়ে তার উপর চড়াও হয় অভিযুক্ত ৷ সেই সময়ে সাঙ্ঘির ভাই তাকে বাঁচাতে গেল তার উপর চড়াও হয় শিবকুমার ৷ সাঙ্ঘির মুখে এলোপাথারি ছুরির আঘাত লাগে ৷ কোনওরকমে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন সাঙ্ঘি ৷ প্রতিবেশী মহিলা ঘটনাস্থলে আসেন । উদ্ধার করেন সাঙ্ঘিকে । শিবকুমারকেও একটা ঘরে বন্ধ করে দেয় আহত পৃথ্বী । এরপরই রাস্তায় লুটিয়ে পড়েন তিনি।

আরও পড়ুন:উলটপুরাণ ! প্রেমে প্রত্যাখ্যাত হয়ে প্রেমিককে অপহরণ বিবাহিত মহিলার

স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ৷ প্রাথমিকভাবে চিকিৎসকদের অনুমান অতিরিক্ত রক্ত রক্ষণের জেরে মৃত্যু হয়েছে ওই যুবতীর ভাইয়ের ৷ এলবি নগরের ডিসপি সাইশ্রী বলেন, "সমস্ত ঘটনার পরিপ্রেক্ষিতে একটি অভিযোগ দায়ের হয়েছে ৷ তার ভিত্তিতেই তদন্ত শুরু হয়েছ ৷" আপাতত অভিযুক্ত শিবকুমারকে থানায় নিয়ে যাওয়া হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details