পশ্চিমবঙ্গ

west bengal

Today's Horoscope 23rd July in Bangla: আজ সূর্যের প্রভাবে ভাগ্য খুলবে কাদের, জানুন রাশিফলে

By

Published : Jul 23, 2023, 6:02 AM IST

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভালো দিন কাটবে কারও ৷ সেই সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারতের রাশিফলে ৷

ETV Bharat Horoscope
রাশিফল

মেষ

মেষ: আগের পরিকল্পনাগুলি কার্যকর না হওয়ার জন্য মন খারাপ করবেন না । আজ পুনর্মূল্যায়নের দিন । দিনের মাঝামাঝি সময়ের মধ্যে আপনি অনেক কিছুই সামলে নিতে পারবেন যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে । জীবন এমনই ৷ সাফল্য অর্জনের আগে পর্যন্ত আপনাকে এভাবেই লড়াই করে যেতে হবে ।

বৃষ

বৃষ: ধর্মীয় আবেগ আজ আপনার ভাবনাকে ঘিরে রাখবে। এই শুভ যাত্রায় বাবা-মা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গী করুন। আপনার বাবা-মা অবশ্যই তাদের ভালোবাসা ও আশীর্বাদ জানাবেন আপনাকে ৷ আপনার মঙ্গল কামনা করবেন ।

মিথুন

মিথুন:আজ বাড়ির ঝামেলা ও সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় দিন কাটাবেন । সকালে বাচ্চাদের পড়াশোনায় সাহায্য করতে হবে । সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আনন্দ করার সুযোগ থাকবে ।

কর্কট

কর্কট: কোনও কাগজে সই করার আগে ভালো করে চিন্তাভাবনা করার পরামর্শ দেওয়া হচ্ছে । আজ আর্থিক ক্ষতি হওয়ার দিন । তাই দালাল, এজেন্টদের বুদ্ধি সহকারে সামলান। কাজের জায়গায় নতুন আকর্ষণীয় অফার পাবেন । নতুন চাকরিতে যোগ দেওয়ার সুযোগও রয়েছে ।

সিংহ

সিংহ: স্বাস্থ্যের সমস্যা নিয়ে চিন্তায় থাকবেন । আপনার খাদ্যাভ্যাস দুশ্চিন্তার বড় কারণ হবে । কর্মজীবনে উন্নতি করার সুযোগ পাবেন । এই সময়ের মধ্যে যতটা সম্ভব প্রচেষ্টা চালিয়ে যান এবং সকল সুযোগের সদ্ব্যবহার করুন ।

কন্যা

কন্যা: আজ সাংসারিক দায়িত্ব পালন করা সবথেকে বড় কাজ হবে। অধস্তন ব্যক্তিরা তাদের পূর্ণ সহযোগিতা করবেন । তবে, মনে রাখবেন আপনার প্রচেষ্টা যত বেশি হবে প্রত্যাশা পূরণের সম্ভাবনাও তত বাড়বে । কয়েকজনের থেকে সাবধান থাকবেন।

তুলা

তুলা: অন্যদের সঙ্গে কথা বলার ক্ষেত্রে আপনার জুড়ি নেই ৷ আর আপনার এই মিষ্টভাষী স্বভাব অনেককেই আকৃষ্ট করবে । আলাপ-আলোচনা, মিটিং ও কাজের বিষয়ে কথা বলেই আজ দিনটি কাটবে । কাজের জায়গায়, তদন্তমূলক কোনও কাজের দায়িত্ব পেতে পারেন । সন্ধ্যার পরে, আশেপাশের মানুষের কাছে আপনি আকর্ষণীয় ও অপ্রতিরোধ্য হয়ে উঠবেন ।

বৃশ্চিক

বৃশ্চিক: আবেগে ভেসে গিয়ে বোকার মতো কাজ করবেন না । আজ দু’টি সেরা বিষয়ের মধ্যে একটিকে বেছে নেওয়ার ক্ষেত্রে দ্বিধায় ভুগবেন । তবে, কথায় আছে, সঠিকটিকে বেছে নেওয়া সহজ কথা নয় । বাস্তব বুদ্ধি ব্যবহার করে সঠিক সিদ্ধান্ত নিন ।

ধনু

ধনু: আজ সারাদিনই কাজ সংক্রান্ত মিটিংয়ে কেটে যাবে । সহকর্মীদের পরামর্শ নিয়ে নিজের কাজে আরও উন্নতি করার চেষ্টা করতে পারেন । লম্বা সময়ের জন্য এই পরামর্শগুলি খুবই উপযোগী হবে ।

মকর

মকর: আজ আপনার যুক্তি প্রয়োগের ক্ষমতা তীব্র হবে । যাঁরা নিজেদের কর্মজীবন শুরু করতে চলেছেন তাঁদের মধ্যে টেলিভিশন বা প্রিন্ট মিডিয়ায় চাকরি নেওয়ার ঝোঁক দেখা যাবে । আপনার আধ্যাত্মিক দিক সক্রিয় থাকবে এবং বিশেষ করে ধর্মীয়স্থান আপনাকে শান্তি দেবে ৷

কুম্ভ

কুম্ভ: দিনের শুরুটা বেশ আনন্দময় হবে । আপনি পরিশ্রমী, ভাবনাচিন্তা করে সিদ্ধান্ত নেন আর নিজের প্রয়োজন অনুসারে ফলাফল পান। দিনের শেষে নিজের সুন্দর, রোম্যান্টিক দিকটা খুঁজে পাবেন । সন্ধ্যা কাটাবেন প্রিয়জনের সঙ্গে ।

মীন

মীন: আপনি শত্রুদের হারাতে সফল হবেন এবং আপনার ক্ষমতা দেখে অনেকেই আপনাকে বেআইনি কার্যকলাপে জড়াতে চাইবে। এই মানুষগুলি সম্পর্কে সতর্ক হবেন । বেশি দুশ্চিন্তা হলে মন ভালো করার জন্য লং ড্রাইভে যান বা একটু হেঁটে আসুন ।

ABOUT THE AUTHOR

...view details