পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 13, 2022, 2:32 PM IST

ETV Bharat / bharat

Woman Climbs Ladder: গেট বন্ধ ! মই দিয়ে শ্বশুরবাড়িতে ঢুকলেন মহিলা

একেবারে হাই-ভোল্টেজ ড্রামা ৷ গেট না-খোলায় মই দিয়ে শ্বশুরবাড়ির দোতলার ঘরে ঢুকলেন মহিলা (Woman Climbs Ladder) ৷

High voltage drama
High voltage drama

কানপুর, 13 ডিসেম্বর: কানপুরে ঘটল এক অদ্ভূত ঘটনা ৷ দেখা গিয়েছে, মহিলা গড়গড়িয়ে মই লাগিয়ে উঠছে বাড়ির ওপরের দিকে (High voltage drama outside the in laws house) ৷ আর এই হাই-ভোল্টেজ ড্রামার সাক্ষী থাকল আশেপাশের বাড়ির বাসিন্দারা ৷ তাঁরা মোবাইল বন্দি করলেন গোটা ব্যাপারটি ৷

ঘটনাটি ঘটেছে নওবস্তা থানার হানসাপুরম এলাকায় । জানা গিয়েছে, মহিলা প্রথমে শ্বশুর বাড়ির বাইরে ধরনায় বসেন । তাঁর দাবি, বাড়ির দরজা খুলে তাঁকে ভেতরে ঢুকতে দিতে হবে ৷ কিন্তু কেউ গেট না-খোলায় তিনি মই দিয়ে উপরে উঠতে থাকেন । ওই মহিলার অভিযোগ, তাঁর শ্বশুরবাড়ির লোকজন তাঁকে মারধর করেছেন এবং ঘরে ঢুকতে দেননি । শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে তাঁর ঝামেলার পর আদালতে মামলা চলছে । এর জেরে কয়েক মাস ধরে শ্বশুরবাড়িতে আসেননি তিনি ।

সূত্রের খবর, অভিযোগকারী দীপিকার বিয়ে হয়েছিল বংশবর্ধন সিং চৌহানের সঙ্গে । বিয়ের কিছুদিন পর দু'জনের মধ্যে মতের পার্থক্য দেখা যায়, বনিবনা হয় না । এই কারণে দুজনের সম্পর্কের টানাপোড়েন শুরু হয় । অন্যদিকে, দীপিকা সিং চৌহান অভিযোগ করেন, তাঁর শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে যৌতুকের জন্য নির্যাতন করত ৷ এমনকী তাঁর স্বামী তাঁকে স্ত্রী'র মর্যাদা দেয়নি বলেও অভিযোগ ।

দীপিকার দাবি, তাঁর শাশুড়ি লোভী এবং তাঁর বাপের বাড়ির জমির উপর তাঁদের নজর ছিল । তিনি তাঁর বাপের বাড়ির জমি বিক্রি করতে চেয়েছিলেন ৷ দীপিকা তাঁর সেই কথা শোনেনি ৷ এর ফলে থাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় । এরপর থেকে তিনি তিনি বাপের বাড়িতে থাকতেন । তবে গত কয়েকদিন ধরে শ্বশুরবাড়িতে আসার চেষ্টা করছেন । কিন্তু, শ্বশুরবাড়ির লোকজন তাঁকে বাড়িতে ঢুকতে দিচ্ছে না (Woman Climbs Ladder) ।

আরও পড়ুন:জম্মু ও কাশ্মীরে প্রতি বছর পারিবারিক দূষণের কারণে মৃত্যু হয় 3000+ জনের

স্বামী বংশবর্ধন সিং চৌহান জানান, বিয়ের পর থেকে তাঁর স্ত্রী'র আচরণ ঠিক ছিল না। তিনি আরও জানান, তাঁর শ্যালকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে । শ্বশুর কালেক্টরেট অফিসে কাজ করতেন বলেই মহিলাকে বংশবর্ধন বিয়ে করেন ।

একই সঙ্গে বংশ জানান, স্ত্রী দীপিকার তরফে তাঁর বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে । এর পাশাপাশি বিবাহবিচ্ছেদের বিষয়টিও আদালতে বিচারাধীন । গত কয়েকদিন ধরে বাসায় এসে নাটক করছে দীপিকা । আজ তিনি ঘরে মই দিয়ে ওঠেন এবং সেখানে থাকা লক্ষাধিক টাকা ও গয়না চুরি করে নিয়ে যান ।

ABOUT THE AUTHOR

...view details