পশ্চিমবঙ্গ

west bengal

"আশা করি সমাজে সুখ ও শান্তি বাড়াবে", ইদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

By

Published : Aug 12, 2019, 10:21 AM IST

Updated : Aug 12, 2019, 10:33 AM IST

দেশবাসীকে 'ইদ উল আজ়হা'-র শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপ রাষ্ট্রপতি এম বেঙ্কাইয়া নাইডু ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । সমাজে সুখ ও শান্তি আরও বাড়বে বলে আশাপ্রকাশ করেন প্রধানমন্ত্রী ।

নরেন্দ্র মোদি, রামনাথ কোবিন্দ ও বেঙ্কাইয়া নাইডু

দিল্লি, 12 অগাস্ট : দেশবাসীকে 'ইদ উল আজ়হা'-র শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, উপ রাষ্ট্রপতি এম বেঙ্কাইয়া নাইডু ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । 'ইদ উল আজ়হা' বকরি ইদ নামেও পরিচিত ।

টুইটে রাষ্ট্রপতি লেখেন, "সকল দেশবাসীকে ইদ মোবারক । বিদেশে থাকা মুসলিম ভাই ও বোনেদেরও জানাচ্ছি । মানবতার প্রতি প্রেম, ভ্রাতৃত্ব ও সেবার প্রতীক এই ইদ উল আজ়হা । আমাদের বহু সংস্কৃতির প্রতিনিধিত্বকারী এই সর্বজনীন মূল্যবোধের প্রতি আমাদের আত্মনিয়োগ করতে হবে ।" টুইটারে শুভেচ্ছাবার্তায় উপ রাষ্ট্রপতি এম বেঙ্কাইয়া নাইডু লেখেন, "আমি ইদ-উল-আজ়হা উপলক্ষ্যে দেশের মানুষকে আন্তরিক শুভেচ্ছা জানাই । এই উৎসব নিষ্ঠা, বিশ্বাস ও ত্যাগ, ভ্রাতৃত্ব, মমতা ও একতার অনুভূতিকে অনুপ্রাণিত করে । ইদ-উল-আজ়হারের মহৎ আদর্শগুলি আমাদের জীবনে ও দেশে শান্তি, সম্প্রীতি ও সমৃদ্ধি বয়ে আনুক ।"

ইদের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী টুইটে লেখেন, "ইদ উল আজ়হা উপলক্ষ্যে আমার শুভেচ্ছা । আমি আশা করি ইদ আমাদের সমাজে শান্তি ও সুখ আরও বাড়িয়ে তুলবে । ইদ মোবারক ।" প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও টুইট করেছেন । তিনি লেখেন, "এই উৎসব সমাজে শান্তি ও সম্প্রীতি জোরদার করে ।"

দলের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে দেশবাসীকে বকরি ইদের শুভেচ্ছা জানিয়েছে কংগ্রেস । কংগ্রেসের টুইট, "আমাদের সকল ভাই-বোনদের ইদ মোবারক । এই শুভ উপলক্ষ্য আপনার জীবনে শান্তি, সমৃদ্ধি এবং সুখ বয়ে আনুক ।"

Last Updated : Aug 12, 2019, 10:33 AM IST

ABOUT THE AUTHOR

...view details