পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

দেশে মন্দা নেই বলেই কুর্তার বদলে কোট পরছে মানুষ, বলছেন BJP সাংসদ

দেশের অর্থনীতি ভালো বলে সওয়াল করেছেন অনেক BJP নেতাই । এবার সেই পথে হাঁটলেন BJP সাংসদ বীরেন্দ্র সিং মস্ত । দিলেন নতুন যুক্তি ।

By

Published : Feb 10, 2020, 5:42 AM IST

Updated : Feb 10, 2020, 6:41 AM IST

দেশে মন্দা নেই
দেশে মন্দা নেই

বালিয়া(উত্তরপ্রদেশ), ১০ ফেব্রুয়ারি : দেশের অর্থনীতির অবস্থা নিয়ে দীর্ঘদিন ধরেই কেন্দ্রীয় সরকারকে আক্রমণ করে চলেছে বিরোধীরা । বাজেট পেশের পর তা আরও সপ্তমে উঠেছে । কারও কারও মতে, দেশের অর্থনীতি ICU-তে ছিলই । বাজেটের পর তা ভেন্টিলেশনে চলে গেছে । এদিকে দেশের অর্থনীতিকে ভালো দেখাতে মরিয়া BJP নেতারা । সেরকমই একজন BJP সাংসদ বীরেন্দ্র সিং মস্ত । তাঁর যুক্তি অনুযায়ী, কুর্তা ও ধুতির পরিবর্তে কোট ও জ্যাকেট পরাই বুঝিয়ে দেয় যে দেশে কোনও মন্দা নেই ।

এক জনসভায় যোগ দিয়ে এই BJP সাংসদ বলেন, "দিল্লি ও বিশ্বে মন্দা নিয়ে আলোচনা চলছে । যদি মন্দা চলত তাহলে আমরা এখানে কুর্তা ও ধুতি পরে আসতাম । কোট বা জ্যাকেট পরে নয় । যদি মন্দা চলত তাহলে আমরা প্যান্ট, পাজামা কিনতাম না ।"

BJP সাংসদ বীরেন্দ্র সিং মস্ত

আন্তর্জাতিক অর্থভাণ্ডার ও ন্যাশনাল স্যাম্পেল সার্ভে অফিসের রিপোর্ট মানতে চাননি অনেক BJP নেতাই । এই রিপোর্টগুলিকে গুরুত্ব না দিয়ে দেশের অর্থনীতিকে ভালো প্রমাণের চেষ্টা করেছিলেন অনেকে । যেমন কেন্দ্রীয় মন্ত্রী রবিশংকর প্রসাদ । গত বছর ২ অক্টোবর তিনটি হিন্দি সিনেমার ১২০ কোটির ব্যবসা করার বিষয়টি উল্লেখ করে তিনি বলেছিলেন, অর্থনীতি যদি ভালো না হয় তাহলে তিনটি সিনেমার পক্ষে একই দিনে এই ব্যবসা করা কী করে সম্ভব ?

এবার রবিশংকর প্রসাদের পথে হাঁটলেন আর এক BJP সাংসদ বীরেন্দ্র সিং মস্তও । অর্থনীতিকে ভালো বলার সঙ্গে সঙ্গে খাঁড়া করলেন নতুন যুক্তি ।

Last Updated : Feb 10, 2020, 6:41 AM IST

ABOUT THE AUTHOR

...view details