পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

BJP-তে যোগ উইলসন চম্প্রামারি ও বিপ্লব মিত্রর

BJP-তে যোগ দিলেন উইলসন চম্প্রামারি এবং বিপ্লব মিত্র । দিল্লিতে দলীয় কার্যালয়ে তাঁদের হাতে পতাকা তুলে দেওয়া হয় ।

By

Published : Jun 24, 2019, 5:47 PM IST

Updated : Jun 24, 2019, 9:45 PM IST

ফাইল ফোটো

দিল্লি, 24 জুন : BJP-তে যোগ দিলেন তৃণমূলের কালচিনির বিধায়ক উইলসন চম্প্রামারি এবং দলের দক্ষিণ দিনাজপুরের জেলা নেতা বিপ্লব মিত্র । কিছুদিন ধরেই তাঁরা BJP-তে যোগ দিতে পারেন বলে রাজনৈতিক মহলে জোর জল্পনা চলছিল । কয়েকদিন আগে বিপ্লব মিত্র ও উইলসন চম্প্রামারি অনুগামীদের নিয়ে দিল্লি যাওয়ায় সেই জল্পনা আরও বাড়ে ।

দক্ষিণ দিনাজপুরে তৃণমূলের অন্যতম হেভিওয়েট নেতা ছিলেন বিপ্লববাবু । দলে তাঁর অনুগামীদের সংখ্যাও কম নয় । এই পরিস্থিতিতে তাঁর দলত্যাগ জেলায় তৃণমূলের কাছে জোর ধাক্কা বলেই মনে করছে রাজনৈতিক মহল । যদিও, দলের বর্তমান জেলা সভাপতি অর্পিতা ঘোষ বলেন, "যাঁরা অন্যদলে যেতে চাইছেন তাঁরা যেতে পারেন । কিন্তু দলে থেকে দলের সঙ্গে গদ্দারি আমরা কাউকে করতে দেব না ।"

BJP তে যোগ দিচ্ছেন উইলসন চম্প্রামারি এবং বিপ্লব মিত্র

অন্যদিকে, আলিপুরদুয়ার কেন্দ্রে এবার লোকসভা ভোটে BJP প্রায় আড়াই লাখ ভোটে জিতেছে । তারপরই উইলসন চম্প্রামারি BJP-তে যোগ দিতে পারেন বলে জল্পনা শুরু হয় । চন্দন কাঠ পাচারে তাঁর নাম জড়িয়েছিল । তাই তাঁর BJP-তে যোগ দেওয়ার জল্পনা শুরু হতেই দলের স্থানীয় কর্মীরা নেতৃত্বের কাছে বিক্ষোভ দেখিয়েছিলেন । যদিও শেষ পর্যন্ত আজ তিনি BJP-তে যোগ দেন ।

বিপ্লববাবু সহ দক্ষিণ দিনাজপুরের 10 জন জেলা পরিষদ সদস্য তৃণমূল ছেড়ে আজ BJP-তে যোগ দেন । তাই সংখ্যার হিসেবে জেলা পরিষদ BJP-র দখলে যেতে চলেছে । আর তা যদি হয়, তাহলে রাজ্যে এই প্রথম কোনও জেলা পরিষদ BJP-র দখলে যাবে ।

Last Updated : Jun 24, 2019, 9:45 PM IST

ABOUT THE AUTHOR

...view details