পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

মুর্শিদাবাদে শ্যুটআউট ! সালারের পর বহরমপুরে তৃণমূল কর্মীকে খুন

সালারের পর বহরমপুর ৷ মুর্শিদাবাদে পরপর দু'দিন দুই তৃণমূল কর্মী খুন ৷ বুধবার সকালে বহরমপুরে প্রদীপ দত্ত নামে এক তৃণমূল কর্মীকে খুন করা হয় ৷

By ETV Bharat Bangla Team

Published : 5 hours ago

Updated : 5 hours ago

SHOOTOUT AT BERHAMPORE
বহরমপুরে তৃণমূল কর্মীকে গুলি করে খুন (ইটিভি ভারত)

বহরমপুর, 16 অক্টোবর:পুজো মিটতেই মুর্শিদাবাদে শ্যুটআউট ! সালারের পর বহরমপুরে খুন হলেন এক তৃণমূল কর্মী। মৃত ব্যক্তির নাম প্রদীপ দত্ত ৷ বয়স 58 বছর ৷ বুধবার সকালে ঘটনাটি ঘটেছে বহরমপুর থানার রাধারঘাট-1 গ্রাম পঞ্চায়েতের অধীনে নাথপাড়ার মোড়ে।

এদিন সকালে ওই তৃণমূল কর্মী প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন ৷ সেই সময়ে একটি মোটর সাইকেলে করে দু'জন দুষ্কৃতী এসে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় বহরমপুরের এক বেসরকারি হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বহরমপুরে তৃণমূল কর্মী খুন (ইটিভি ভারত)

ওই তৃণমূল কর্মী জমি কেনাবেচার সঙ্গে জড়িত বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। ৷ তবে ওই জমি কেনাবেচার কারণে খুন, নাকি এর পিছনে অন্য কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ ৷ জেলা পুলিশ সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, "খুনের কারণ খতিয়ে দেখা হচ্ছে ৷ তবে প্রাথমিকভাবে তদন্তে জানতে পারা গিয়েছে ঘটনায় কোন রাজনৈতিক যোগ নেই ৷"

স্থানীয় বাসিন্দা সুত্রে জানা গিয়েছে, প্রোমোটারি ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন প্রদীপ দত্ত ৷ প্রত্যেকদিন সকালে প্রাতভ্রমণে করতে বেরতেন। এদিন প্রাতভ্রমণ করতে বেরিয়েই দুস্কৃতীদের হাতে খুন হন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন একটি মোটরবাইকে দু'জন দুষ্কৃতী আসে। পরপর সাত রাউন্ড গুলির করেই চলে। গুলির শব্দ শুনে ছুটে আসেন স্থানীয়রা। চারটি গুলি লাগে প্রদীপবাবুর শরীরের বিভিন্ন জায়গায়। ঘটনাস্থলেই মৃত্যু হয়। দুষ্কৃতীরা মৃত ব্যক্তির খুবই ঘনিষ্ঠ বলেই অনুমান পুলিশের। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকায় তীব্র উত্তেজনা রয়েছে ৷

সোমবার রাতে মুর্শিদাবাদের সালারে বোমাবাজির ঘটনা ঘটেছিল। সেই ঘটনায় মালিহাটি পঞ্চায়েতের মাল্কিপাড়ায় আলাই সেখ নামে এক তৃণমূল কর্মী খুন হন। মৃত কর্মী ব্লক তৃণমূল সভাপতি মোস্তাফিজুর রহমানের অনুগামী বলে পরিচিত ।

পড়ুন:তৃণমূলের গোষ্ঠীকোন্দল ! এলাকা দখলকে কেন্দ্র করে বোমাবাজি, মৃত এক কর্মী
Last Updated : 5 hours ago

ABOUT THE AUTHOR

...view details