পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Apr 15, 2024, 5:20 PM IST

ETV Bharat / politics

আসানসোলের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বাবুল, কটাক্ষ দিলীপের - Lok Sabha Election 2024

Lok Sabha Election 2024: আসানসোলের মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন বাবুল সুপ্রিয় ৷ প্রচারে প্রাক্তন বিজেপি নেতাকে তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের ৷

Etv Bharat
Etv Bharat

বাবুলকে কটাক্ষ দিলীপ ঘোষের

দুর্গাপুর, 15 এপ্রিল: রায়গঞ্জের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কৃষ্ণ কল্যাণীর সমর্থনে প্রচারে গিয়ে দিলীপ ঘোষের প্রবল সমালোচনা করেছিলেন রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয় ৷ এবার তারই পালটা জবাব দিলেন বিজেপি দিলীপ ঘোষ ৷

প্রসঙ্গেক্রমে দিলীপ ঘোষের একটি বক্তব্যকে হাতিয়ার করে প্রচারে কটাক্ষ করেন বাবুল সুপ্রিয় ৷ তিনি বলেন, "মেদিনীপুরের সমস্ত গরুর দুধ দুইয়ে সোনা বের করার পর দিলীপ ঘোষকে বর্ধমান-দুর্গাপুরে তাড়িয়ে দেওয়া হয়েছে ৷" বাবুল সুপ্রিয়র এই কটাক্ষের জবাব নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই দিয়েছেন দিলীপ ঘোষ ৷ সোমবার দুর্গাপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষের পালটা বলেন, "এই বাবুল সুপ্রিয় পদ্মফুল প্রতীকে বিধানসভা নির্বাচনে টালিগঞ্জে দাঁড়িয়ে অরূপ বিশ্বাসের বিরুদ্ধে চল্লিশ হাজার ভোটে পরাজিত হয়েছিলেন। তিনি আবার আসানসোলে পর পর দু'বার বিজেপির সাংসদ নির্বাচিত হন। আসানসোলের মানুষের সঙ্গে তিনি বিশ্বাসঘাতকতা করেছেন। তিনি আবার কী সার্টিফিকেট দেবেন ?"

একই সঙ্গে তিনি বলেন, "উনি বালিগঞ্জে দাঁড়িয়ে জিতেছেন। কিন্তু সুব্রত মুখোপাধ্যায়ের ভোটে যে লিড ছিল তা পাননি। মেদিনীপুরের ও বর্ধমানের মানুষ দিলীপ ঘোষকে দেখেছে। আমি তাদের ওপর বিশ্বাস রাখি। আমাদের পরিক্রমা শেষ হয়েছে। ফের নতুন করে পরিক্রমা শুরু করেছি। ওনার পরিক্রমা শেষের মুখে।"

অন্যদিকে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চপারে আয়কর হানা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, "ওটা অভিষেকের ছিল না। কোম্পানি ভাড়া দিয়েছিল। রাস্তায় যদি ওটাকে ধরে তাহলে তার দায়িত্ব কোম্পানির। উনি কেন ভয় পাচ্ছেন ? বিধানসভা ও লোকসভা নির্বাচনে আমরা দেখেছি এখানকার জেলা শাসকরা আমাদের নেতাদের চপার নামার অনুমতি দিতেন না। যোগীজির দুটো অনুষ্ঠান বাতিল করতে হয়েছে। এটা যে কোম্পানি ভাড়া দিয়েছে তারা বুঝবেন। ওনারা ইডি, সিবিআই, ইনকাম ট্যাক্স দেখলে বড় ভয় পাচ্ছেন। ভাবছেন এই বোধহয় কালীঘাটে চলে যাবে।"

আরও পড়ুন

অভিষেকের পর রাহুল, তামিলনাড়ুতে কংগ্রেস সাংসদের হেলিকপ্টার তল্লাশি কমিশনের

'অভিষেকের কপ্টারে নাকি সোনা-টাকা আছে', আইটি তল্লাশি নিয়ে কোচবিহার থেকে সোচ্চার মমতা

ABOUT THE AUTHOR

...view details