পশ্চিমবঙ্গ

west bengal

যুবতীকে নগ্ন হয়ে পুজো দিতে বাধ্য করলেন স্বামী ও তাঁর বন্ধু ! তারপর... - young woman perform naked puja

By ETV Bharat Bangla Team

Published : Sep 18, 2024, 7:46 PM IST

Updated : Sep 18, 2024, 7:57 PM IST

young woman forced to perform naked puja: এক বছরেরও বেশি সময় ধরে নির্যাতিতা ওই মহিলা তাঁর স্বামীর কাছ থেকে বিচ্ছিন্ন রয়েছেন ৷ অভিযোগ, এর মাঝেও ওই মহিলাকে তাঁর স্বামী আক্রমণ করেন ৷ পারিবারিক সমস্যা মিটিয়ে, সংসারে সমৃদ্ধি ফেরাতে মহিলাকে নগ্ন করে পুজো করতে বলেন তাঁর স্বামী।

young woman forced to perform naked puja
যুবতীকে নগ্ন করে পুজো ! (প্রতীকী ছবি)

কোঝিকোড, 18 সেপ্টেম্বর: যুবতীকে নগ্ন করে পুজো করতে বাধ্য করায় শ্রীঘরে স্বামী ও তার বন্ধু ৷ থামরাসেরিতে যুবতীকে নগ্ন পুজো করতে বাধ্য করা হয়েছিল বলে অভিযোগ। এই ঘটনায় স্বামী ও তার বন্ধুকে আটক করেছে পুলিশ। আদিভারমের স্থানীয় পডিক্কাইল পিকে প্রকাশন এবং ওই মহিলার স্বামীকে ঘটনার জেরে গ্রেফতার করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, ওই ব্যক্তি পারিবারিক সমস্যা মেটানোর জন্য এবং সমৃদ্ধির জন্য মহিলাকে নগ্ন করে পুজো করতে বলে।

এক বছরেরও বেশি সময় ধরে নির্যাতিতা ওই মহিলা তাঁর স্বামীর কাছ থেকে বিচ্ছিন্ন রয়েছেন ৷ অভিযোগ, এর মাঝেও ওই মহিলাকে তাঁর স্বামী অত্যাচার করেছে ৷ পুলিশ সূত্রে খবর, ওই মহিলা এবং তাঁর তিন মেয়ে চরম দারিদ্র্যের মধ্যে দিন কাটাচ্ছেন। থানায় অভিযোগ জানাতে আসার জন্যও পর্যাপ্ত টাকাও নেই তাদের। ফোনে অভিযোগ পাওয়ার পরই থামরাসেরি থানার মহিলা পুলিশকে নির্যাতিতা ওই মহিলাকে বাড়িতে পাঠানো হয়েছে।

এদিকে, ওই মহিলার স্বামীর বন্ধু প্রকাশন নিয়মিত ফোন করে এবং মেসেজ করতে থাকে বলে অভিযোগ। থামারসেরি অতিরিক্ত পুলিশ সুপার প্রমোদ জানান, ওই ব্যক্তি নিজেকে একজন পুরোহিত হিসাবেও পরিচয় দিয়েছিলেন ৷ অভিযোগ মহিলার স্বামীর বন্ধু ওই ব্যক্তি জানিয়েছিলেন, তিনি পারিবারিক সমস্যার সমাধান করতে পারেন। এরপরই মহিলাকে নগ্ন করে পুজো করতে বাধ্য করা হয় বলে অভিযোগ ৷ অন্য কোনও উপায় না থাকায়, তিনি থানায় ফোন করে অভিযোগ জানান ৷

পুলিশ জানিয়েছে, প্রকাশন তাঁর স্বামীর যোগসাজশে মহিলাকে নিয়মিত হয়রানি করেছিল। গ্রেফতার করে তদু'জনকেই জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ৷ দু'জনকেই বৃহস্পতিবার আদালতে পেশ করা হবে বলে জানা গিয়েছে ৷

Last Updated : Sep 18, 2024, 7:57 PM IST

ABOUT THE AUTHOR

...view details