পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / bharat

বাড়ি থেকে লক্ষাধিক টাকা চুরি সপ্তমের ছাত্রীর, কারণ জানলে অবাক হবেন !

স্কুলের তিন বন্ধুর হুমকির জের ! অশ্লীল ভিডিয়ো ফাঁস হওয়া থেকে বাঁচতে বাড়ি থেকে লক্ষ লক্ষ টাকা চুরি করল নাবালিকা ৷

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

Minor Girl Thief
প্রতীকী ছবি (ইটিভি ভারত)

আগ্রা, 16 অক্টোবর: ব্যবসায়ীর বাড়িতে অহরহ চুরির ঘটনা ঘটছিল ৷ টাকা চুরি হয়ে যাচ্ছিল ৷ তবে কীভাবে এসব হচ্ছে তা টের পাচ্ছিলেন না কিছুতেই ৷ অবশেষে নজরদারি বাড়াতে সিসিটিভি ক্যামেরা বসান ব্যবসায়ী ৷ সেখানেই ধরা পড়ে চোর ৷ ব্যবসায়ী জানতে পারেন তাঁর 13 বছরের মেয়েই এই কাজ করে চলেছে ৷ এতদিন পর্যন্ত সে 7 লাখ টাকা চুরি করেছে ৷

বিষয়টি জানার পর ব্যবসায়ী ও তাঁর পরিবারের লোকজন মেয়েটির সঙ্গে কথা বলেন । মেয়েটি যা বলল তা শুনে সবাই অবাক । মেয়েটি পরিবারকে জানায়, এক কিশোরের সঙ্গে তার বন্ধুত্ব হওয়ার পর সে তার অশ্লীল ভিডিয়ো করে । তা ভাইরাল করার হুমকি দিয়ে তার বন্ধু ও দুই সঙ্গী ক্রমাগত তার কাছে টাকা দাবি করে আসছিল । মেয়ের কথা শুনে ব্যবসায়ী ও তার পরিবার পুলিশের কাছে অভিযোগ করেন । তার ভিত্তিতে মঙ্গলবার এমএম গেট থানায় মামলা দায়ের করে তদন্ত শুরু করে পুলিশ ।

ভিড়ের মাঝে উধাও স্মার্টফোন! ঘাবড়াবেন না পাশে আছে গুগল

ওই ব্যবসায়ী পুলিশকে জানিয়েছেন, তাঁর 13 বছরের মেয়ে ক্লাস সেভেনে পড়ে । মেয়েকে তাদের খপ্পরে ফেলে ওই স্কুলেরই তিন ছাত্র । তারা উঁচু ক্লাসে পড়ে ৷ তাঁর মেয়েকে ভয় দেখিয়ে টাকা চুরি করতে বাধ্য করে ওই তিনজন । অভিযুক্তরা মেয়ের আপত্তিকর ভিডিয়ো বানিয়ে তা ভাইরাল করার হুমকি দিয়ে মেয়েকে ব্ল্যাকমেইল করে চাঁদাবাজি করছে । এখন পর্যন্ত তারা হুমকি দিয়ে প্রায় 7 লাখ টাকা আদায় করেছে ।

ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে তাঁর মেয়েকে কাউন্সেলিং করে পুলিশ । তখন ওই ছাত্রী বলে, "এর আগে এক ছাত্রের সঙ্গে আমার বন্ধুত্ব হয় । এরপর দু'জনেই মোবাইলে কথা বলতে শুরু করে । একদিন সেই বন্ধু তার দুই বন্ধুকে আমাদের সঙ্গে বন্ধুত্বের কথা বলে । তিনজনই ষড়যন্ত্র করে আমাকে দেখা করতে ডেকেছিল । আমি আমার বন্ধুর সঙ্গে ছিলাম, যখন তার বন্ধুরা আমাদের একটি অশ্লীল ও আপত্তিকর ভিডিয়ো করে । এরপর তিনজন মিলে আমাকে ব্ল্যাকমেইল করতে থাকে । অশ্লীল ভিডিয়ো ভাইরাল করে মানহানির হুমকি দিয়ে টাকা দাবি করতে থাকে । আমি বাড়ি থেকে টাকা চুরি করে ওদের দিয়েছি । এরপরও আমার কাছে ক্রমাগত টাকা দাবি করে আসছিল ওরা ।"

ট্রাকের কন্টেনারে 65 লাখ টাকার ATM তুলে পালানোর ছক ! এনকাউন্টারে মৃত 1

ডিসিপি সিটি সুরজ রাই জানিয়েছেন, ব্যবসায়ীর মেয়েকে হুমকি দেওয়া, তার কাছ থেকে টাকা আদায় এবং অশ্লীল ভিডিয়ো তৈরি করে ব্ল্যাকমেইল করার অভিযোগে তিন কিশোরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে । অভিযুক্তরাও ছাত্র । যাদের বয়স প্রায় 15 থেকে 16 বছর । বিষয়টি তদন্ত করা হচ্ছে । তবে জানা গিয়েছে ঘটনাটি প্রায় এক মাসের পুরনো ।

ABOUT THE AUTHOR

...view details