পশ্চিমবঙ্গ

west bengal

কোরোনার টিকা নিলেন করণদিঘির বিধায়ক মনোদেব সিংহ

By

Published : Jan 17, 2021, 10:03 PM IST

তৃণমূল বিধায়কের দাবি, তিনি ব্লক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান । সেই সূত্রে তিনি কোরোনার টিকা গ্রহণ করেছেন । যদিও এর সমালোচনা করেছে বিজেপি ।

TMC MLa Manodeb Sinha took vaccine
কোরোনার টিকা নিয়ে বিতর্কে বিধায়ক মনোদেব সিংহ

রায়গঞ্জ, 17 জানুয়ারি : কোরোনার টিকাকরণ নিয়ে শাসকদলের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে । আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তীর পর এবার উত্তর দিনাজপুরের করণদিঘির তৃণমূল বিধায়ক মনোদেব সিংহ । টিকাকরণের তালিকায় সৌরভ চক্রবর্তীর নাম থাকা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল । পরে অবশ্য টিকা নেননি বিধায়ক । কিন্তু মনোদেব সিংহ টিকা নিলেন । তাঁর দাবি, তিনি করণদিঘি ব্লক স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান । সেই সূত্রে টিকাকরণের তালিকায় তাঁর নাম ছিল । আর তিনি টিকা নিয়েছেন ।

তৃণমূল বিধায়কের টিকা নেওয়ায় কোনও অন্যায় দেখছেন না জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইয়ালাল আগরওয়াল । যদিও বিধায়কের এই ভূমিকার তীব্র প্রতিবাদ করেছে বিজেপি । বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীর অভিযোগ, "সাধারণ মানুষের কথা না ভেবে বিধায়ক লুকিয়ে টিকা নিয়ে নিজেকে বাঁচানোর চেষ্টা করেছেন ।" উত্তর দিনাজপুরের জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক কার্তিকচন্দ্র মণ্ডল জানান, "বিধায়ক করণদিঘি স্বাস্থ্যকেন্দ্রের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান । তাই তিনি কোরোনার টিকা পেয়েছেন ।"

আরও পড়ুন :কোরোনা ভ্যাকসিন প্রাপকের তালিকায় তৃণমূল বিধায়কের নাম, বিতর্ক তুঙ্গে

সারা দেশে গতকাল থেকে কোরোনার টিকাকরণ শুরু হয়েছে । কেন্দ্রীয় সরকারের নির্দেশ অনুযায়ী প্রথম পর্যায়ের স্বাস্থ্যকর্মী, চিকিৎসক এবং সামনের সারিতে থেকে যারা কোরোনার বিরুদ্ধে লড়াই করেছেন, তাঁরা টিকা পাবেন ।

কোরোনার টিকা নিয়ে বিতর্কে বিধায়ক মনোদেব সিংহ

ABOUT THE AUTHOR

...view details