পশ্চিমবঙ্গ

west bengal

রায়গঞ্জে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সকলকে গার্ড অফ অনার

By

Published : Apr 27, 2020, 1:20 PM IST

Updated : Apr 27, 2020, 8:15 PM IST

কোরোনা মোকাবিলায় জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত, প্রথম সারিতে থাকা সাফাই কর্মীদের গার্ড অফ অনার দিল রায়গঞ্জ জেলা পুলিশ ।

ছবি
ছবি

রায়গঞ্জ, 27 এপ্রিল : কোরোনা মোকাবিলায় সামনের সারিতে রয়েছেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মী থেকে শুরু করে সাফাইকর্মীরা। এই কঠিন পরিস্থিতিতেও তাঁদের লড়াইকে কুর্নিশ জানানো হচ্ছে দেশের বিভিন্ন প্রান্তে। এবার তাঁদের গার্ড অফ অনার দিল রায়গঞ্জ জেলা পুলিশ । আজ রায়গঞ্জ পৌর এলাকার সমস্ত চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, কর্মী-আধিকারিক, সাফাইকর্মীদের গার্ড অফ অনার দেওয়া হয় । জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ জানান রায়গঞ্জের পুলিশ সুপার সুমিত কুমার ।

কোরোনা ভাইরাস সংক্রমণ রুখতে প্রথম দিন থেকেই পুলিশ ও স্বাস্থ্য বিভাগের পাশাপাশি রায়গঞ্জ পৌরসভার চেয়ারম্যান, কাউন্সিলরসহ, সমস্ত স্তরের কর্মীরা পরিশ্রম করে চলেছেন । শহরের বিভিন্ন এলাকার বাসিন্দাদের সামাজিক দূরত্ব মেনে চলার জন্য সচেতন করা থেকে শুরু করে, হোম কোয়ারানটিনে থাকা ব্যক্তিদের সমস্ত সুযোগ-সুবিধা পৌঁছে দিচ্ছেন পৌরসভার আধিকারিকরা । শহরের প্রত্যেক জায়গায় আবর্জনা পরিষ্কারে হাত লাগাচ্ছেন সাফাইকর্মীরা । প্রতিদিন সকাল থেকে কার্যত যুদ্ধে নেমে পড়েন তাঁরা । জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত এহেন সকলকে আজ জেলা পুলিশের তরফে গার্ড অফ অনার দেওয়া হয়। অনুষ্ঠানে পুলিশ সুপার ছাড়াও উপস্থিত ছিলেন রায়গঞ্জ পৌরসভার চেয়ারম্যান সন্দীপ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান অরিন্দম সরকারসহ সমস্ত ওয়ার্ডের কাউন্সিলর । পুলিশের এই উদ্যোগকে সকলেই স্বাগত জানিয়েছেন ।

এই বিষয়ে রায়গঞ্জের পুলিশ সুপার বলেন, " আমাদের পাশাপাশি রায়গঞ্জ পৌরসভার কর্মীরাও মানুষের সেবায় প্রথম দিন থেকে নিয়োজিত রয়েছেন । নিজেদের জীবনের ঝুঁকি ভুলে গিয়ে মানুষের জন্য এঁরা কাজ করছেন । তাই তাঁদের সম্মান জানাতেই গার্ড অফ অনার দেওয়া হয়েছে । সবাই একসঙ্গে মানুষের জন্য কাজ করছেন । এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ সময় । এই সময় প্রথম সারিতে থেকে কোরোনা যুদ্ধ মোকাবিলায় এগিয়ে আসা প্রত্যেক কর্মীকে আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি।"

গার্ড অফ অনারের ভিডিয়ো...
Last Updated : Apr 27, 2020, 8:15 PM IST

ABOUT THE AUTHOR

...view details