পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 25, 2020, 8:21 PM IST

ETV Bharat / state

কোরোনা সংক্রমণ জগদ্দল এবং ভাটপাড়া থানায়

ব্যারাকপুরে কোরোনা আক্রান্ত আরও কয়েকজন পুলিশকর্মী । ভাটপাড়া এবং জগদ্দল থানার একাধিক পুলিশকর্মী আজ কোরোনা আক্রান্ত হন ।

Corona
Corona

ব্যারাকপুর, 25 জুন : কলকাতার পর এইবার কোরোনা সংক্রমণ ব্যারাকপুর কমিশনারেটের জগদ্দল ও ভাটপাড়া থানায় । আজ চারজন পুলিশকর্মী কোরোনা আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের প্রকাশিত তথ্য অনুযায়ী, আজ জগদ্দল থানার একজন সাব ইনস্পেক্টর, একজন কনস্টেবল ও একজন RAF জওয়ান কোরোনা আক্রান্ত হয়েছেন । থানার সমস্ত স্থায়ী ও অস্থায়ী পুলিশকর্মীর সোয়াব পরীক্ষা শুরু হয়েছে । পাশাপাশি ভাটপাড়া থানার একজন কনস্টেবলও কোরোনা পজ়িটিভ ।
প্রসঙ্গত গত তিন মাসে কোরোনার সংক্রমণে রাজ্যে দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর 24 পরগনা । জেলার মধ্যে আবার ব্যারাকপুর মহকুমা এলাকা সবচেয়ে বেশি বিপজ্জনক । কারণ শিল্পাঞ্চলে সংক্রমণ সবচেয়ে বেশি । আর কোরোনা রোগীর সন্ধান মিললেই পুলিশকে সামনে থেকে কাজ করতে হয়েছে । কন্টেনমেন্ট জ়োন তৈরি থেকে পরিস্থিতি সামাল দেওয়া সবই তারা সামলেছেন ।

কয়েকদিন আগে বিধাননগর কমিশনারেটের এক পুলিশকর্মী আক্রান্ত হয়েছিলেন । এবার আক্রান্ত হলেন জগদ্দল ও ভাটপাড়ার পুলিশকর্মী । ওই দুই থানার আক্রান্ত পুলিশকর্মীদের সঙ্গে যাঁরা কর্মরত ছিলেন, তাঁদের কোয়ারানটিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে । পুলিশকর্মীদের মধ্যে আক্রান্তের সংখ্যা বাড়ায় আতঙ্কে রয়েছেন অন্যান্য কর্মীরা ।

ABOUT THE AUTHOR

...view details