পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 28, 2021, 7:29 PM IST

ETV Bharat / state

সিপিআই(এম)-এর স্বাস্থ্য ভবন অভিযানে ধুন্ধুমার

স্বাস্থ্যভবনে যাওয়ার সময় সিপিআই(এম) কর্মী-সমর্থকদের পথ আটকায় পুলিশ । সেই সময় পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি হয় তাদের । 40 জন সিপিআই(এম) কর্মী-সমর্থককে আটক করেছে পুলিশ । তাদের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় নিয়ে যাওয় হয় ।

swastha bhawan
swastha bhawan

সল্টলেক , 28 জুন : ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রে কুপন প্রথা ও স্বজনপোষণ বন্ধ করা এবং ভ্যাকসিন দুর্নীতির প্রতিবাদে সিপিআই(এম)-এর অভিযান । রমলা চক্রবর্তী ও পলাশ দাসের নেতৃত্বে সিপিআই(এম) কর্মী সমর্থকরা সল্টলেক স্বাস্থ্য ভবন অভিযান করে ।

স্বাস্থ্যভবনে যাওয়ার সময় সিপিআই(এম) কর্মী-সমর্থকদের পথ আটকায় পুলিশ । সেই সময় পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি হয় তাদের । 40 জন সিপিআই(এম) কর্মী-সমর্থককে আটক করেছে পুলিশ । তাদের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায় নিয়ে যাওয়া হয় ।

কী বলছেন রমলা চক্রবর্তী...

আরও পড়ুন : Fake vaccination case : কলকাতা হাইকোর্টে আরও দুটি জনস্বার্থ মামলা দায়ের

সিপিআই(এম) নেত্রী রমলা চক্রবর্তী বলেন ," দেবাঞ্জন কাণ্ডের পর ধীরে ধীরে শাসক দলের সঙ্গে ভ্যাকসিন দুর্নীতির যোগের বিষয়টি সামনে আসছে । শাসক দলকে নির্বাচনের সময় কীভাবে সাহায্য করেছিল দেবাঞ্জন তাও ধীরে ধীরে বেরিয়ে আসছে । এই ধরনের দুর্নীতি বরদাস্ত করা যায় না । আইন মোতাবেক তার শাস্তি হবেই। তবে তদন্তের নিরপেক্ষতার প্রয়োজন রয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details