পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 26, 2019, 6:00 PM IST

ETV Bharat / state

অনুব্রত মণ্ডল আমার বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি : মনিরুল

BJP নেতার মেয়ের অপহরণের ঘটনায় তাঁর নাম জড়ানো নিয়ে তৃণমূল নেতা মনিরুল ইসলামকে প্রশ্ন করা হলে তিনি বলেন, অনুব্রত মণ্ডল তাঁর বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি। এসব সাংবাদিকদের বানানো।

মনিরুল মণ্ডল

বারাসত, ২৬ মার্চ : BJP নেতার মেয়ের অপহরণ কাণ্ডে দলের বিধায়ক মনিরুল ইসলামের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। তাঁর অভিযোগ ছিল, এই অপহরণের ঘটনায় মনিরুল ইসলামের ষড়যন্ত্র রয়েছে। এবিষয়ে গতকাল মনিরুল ইসলামকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "এসব সাংবাদিকরা বানিয়েছে। জেলা সভাপতি এসব কিছু বলেননি।"

গতকাল মনিরুল ইসলাম পুরোনো একটি মামলার জেরে বারাসত বিশেষ আদালতে গিয়েছিলেন। তাঁকে দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করা হলে প্রথমে তিনি কোনও মন্তব্য করতে চাননি। তারপর তিনি বলেন, "আমরা এবিষয়ে কিছু শুনিনি। এসব সাংবাদিকরা বানিয়েছে। জেলা সভাপতি কিছু বলেননি।" এরপর জেলা সভাপতির মিটিংয়ে গরহাজিরার কারণ জানতে চাওয়া হলে তিনি বলেন, "আমার স্ট্রোক হয়েছিল। আমি অসুস্থ। আটবার অপারেশন করতে হয়েছে। তাই মিটিংয়ে থাকতে পারি না। যেটুকু থাকার আমি থাকছি। কয়েকদিন আগেও দলের কর্মসূচীতে ছিলাম। এবারের ভোটের প্রচারে আমাকে নিশ্চয়ই দেখা যাবে।"

তাঁর আদালতে আসার কারণ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, "একটি কেস ছিল। সেই কেসের চার্জশিট থেকে আমার নাম বাদ গেছে। এলাকার লোকজনের সাথেই এখানে এসেছিলাম। আমার বিরুদ্ধে কোনও কেস নেই।"

যদিও আদালত সূত্রে জানা গেছে, মনিরুল ইসলাম ২০০৯ সালের একটি রাজনৈতিক মামলায় হাজিরা দিতে বারাসত আদালতে এসেছিলেন।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details