পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 6, 2019, 7:36 PM IST

Updated : May 6, 2019, 7:48 PM IST

ETV Bharat / state

ভারতীর মতো নিচুমানের রাজনীতি করতে পারব না : দেব

পুরুলিয়ায় দলীয় প্রার্থী মৃগাঙ্ক মাহাতর সমর্থনে আজ জনসভায় বক্তব্য রাখেন দেব ৷ তিনি বলেন, "আমি এই নিচু মানের রাজনীতি জীবনেও করতে পারব না ৷ আমার মনে হয় ভয় দেখিয়ে ভোট পাওয়া যায় না ৷ ভালোবেসে ভোট পাওয়া যায় ৷ মানুষের জন্য কাজ করে ভোট পাওয়া যায় ৷ "

দীপক অধিকারী

পুরুলিয়া, 6 মে : "ভারতীর মতো নিচু রাজনীতি আমি জীবনেও করতে পারব না ।" আজ পুরুলিয়ায় দলীয় প্রার্থীর মৃগাঙ্ক মাহাতর সমর্থনে এসে একথা বললেন ঘাটাল কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী (দেব) ।

সম্প্রতি আনন্দপুর থানার গাড়রবাগে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে গিয়ে ঘাটাল কেন্দ্রের BJP প্রার্থী ভারতী ঘোষ হুঁশিয়ারি দেন, "বাড়ি থেকে টেনে টেনে বের করে কুকুরের মতো মারব । " ভারতীর এই মন্তব্য প্রসঙ্গে আজ দেব বলেন, "আমি এই নিচু মানের রাজনীতি জীবনেও করতে পারব না ৷ আমার মনে হয় ভয় দেখিয়ে ভোট পাওয়া যায় না ৷ ভালোবেসে ভোট পাওয়া যায় ৷ মানুষের জন্য কাজ করে ভোট পাওয়া যায় ৷ " আজ পুরুলিয়ার কোটশিলা থানার হাটতলা ময়দানে একটি জনসভার আয়োজন করেছিল জেলা তৃণমূল ৷ সেখান দেব ছাড়াও উপস্থিত ছিলেন প্রার্থী মৃগাঙ্ক মাহাত, রাজ্যসভার সাংসদ শান্তনু সেন সহ অন্যান্য জেলা নেতৃত্ব ৷

ভিডিয়োয় দেখুন
BJP-কে আক্রমণ করে দেব বলেন, "ধর্মের ভেদাভেদ করে আর সেনাবাহিনীর নাম করে ভোট চাইছে BJP । যেভাবে ইংরেজরা ধর্মের ভেদাভেদকে কাজে লাগিয়ে 200 বছর ধরে দেশকে শাসন করেছিল, ঠিক তেমনভাবেই ধর্মকে সামনে রেখে শাসন করতে চাইছে BJP । গরিব মানুষের কথা কেউ ভাবছে না ৷ আমার ধর্ম আমি হিন্দু বা মুসলিম নয় ৷ আমার ধর্ম হল আমি ভারতবাসী ৷ "

বক্তব্যের শেষে তিনি বলেন, "পুরুলিয়া ভালোবাসার মানুষের জায়গা ৷ প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই জেলা ৷ তাই আমি বার বার ছুটে আসি এখানে ৷ "

Last Updated : May 6, 2019, 7:48 PM IST

ABOUT THE AUTHOR

...view details