পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

ভোটের আগে তৃণমূল-BJP সংঘর্ষে উত্তপ্ত নারায়ণগড়

ফের তৃণমূল-BJP সংঘর্ষ। এবার ঘটনাস্থল নারায়ণগড়ের গনুয়া গ্রাম।

By

Published : May 11, 2019, 11:13 AM IST

Updated : May 11, 2019, 12:48 PM IST

আহত ব্যক্তি

নারায়ণগড়, 11 মে : ভোটের আগে BJP-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হল নারায়ণগড়ের গনুয়া গ্রাম । আহত হয়েছেন দু'দলের প্রায় 25-30 জন কর্মী-সমর্থক । আহতরা বেলদা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন ।

গতকাল সন্ধ্যায় গনুয়া গ্রামে প্রচার করছিলেন দুই দলের কর্মী-সমর্থকরা । সেই সময় দুই দলের কর্মী-সমর্থকদের মধ্যে বচসা শুরু হয় । BJP-র বক্তব্য, "কুশবসান 15 নম্বর অঞ্চলের গনুয়াতে ভোটারদের কাছ থেকে ভোটার কার্ড ছিনিয়ে নেয় তৃণমূল । প্রতিবাদ করতে গেলে আমাদের কর্মীদের তির ছোড়ার পাশাপাশি ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করা হয় । এর ফলে প্রায় 15 জন কর্মী আহত হয় । কৃষেন্দু বাগ নামে এক কর্মী তিরবিদ্ধও হয় । আহতদের প্রথমে বেলদা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় । একজনের অবস্থা আশঙ্কাজনক হলে তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।"

ভিডিয়োয় শুনুন বক্তব্য

তৃণমূলের বক্তব্য, "দু'দলই গনুয়াতে প্রচার করছিল। সেই সময় BJP-র কয়েকজন কর্মী-সমর্থক লাঠি, রড নিয়ে আমাদের কর্মীদের উপর আক্রমণ করে । তাতে আমাদের 7 জন কর্মী আহত হয় । তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।"

এই ঘটনায় নারায়ণগড় থানায় দুই দলের তরফেই মৌখিক অভিযোগ জানানো হয়েছে ।

Last Updated : May 11, 2019, 12:48 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details