পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 6, 2020, 4:03 PM IST

Updated : Jun 6, 2020, 4:50 PM IST

ETV Bharat / state

পিংলায় দলীয় কর্মীকে দেখতে গিয়ে পুলিশি বাধার মুখে সায়ন্তন

আজ পিংলায় দলীয় কর্মীর সঙ্গে দেখা করতে গেছিলেন সায়ন্তন বসু । ডেবরা থেকে পিংলা যাওয়ার পথে একাধিকবার তাঁর পথ আটকাল পুলিশ ।

ছবি
ছবি

ডেবরা, 6 জুন : পিংলায় জখম দলীয় কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে গেছিলেন । কিন্তু মাঝপথে দফায় দফায় আটকানো হল BJP নেতা সায়ন্তন বসুকে । প্রথমে পার্টি অফিস যাওয়ার পথে, পরে পিংলায় ঢোকার মুখে তাঁকে বাধা দিল পুলিশ । ঘটনায় ক্ষোভপ্রকাশ করেছেন সায়ন্তন । তাঁর বক্তব্য, "খুব দুঃখজনক পরিস্থিতি । কোনও গণতন্ত্র নেই রাজ্যে । একটি ফ্যাসিস্ট সরকার চলছে ।"

দিনকয়েক আগে একটি রাজনৈতিক গন্ডগোলে জখম হন পিংলার এক BJP-র কর্মী । আজ সেই কর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে পিংলার উদ্দেশে রওনা দেন রাজ্য BJP-র সাধারণ সম্পাদক সায়ন্তন বসু । কিন্তু পথে বার বার আটাকনো হয় তাঁকে । প্রথমে ডেবরার শ্রীকৃষ্ণপুরের কাছে 60 নম্বর জাতীয় সড়কের উপর তাঁর গাড়ি আটকায় পুলিশ । সেখানে পুলিশের সঙ্গে কিছুক্ষণের তর্ক-বিতর্কের পর ডেবরা পার্টি অফিসে পৌঁছান তিনি । আধঘণ্টা পার্টি অফিসে কাটানোর পর আবার তাঁর পথ আটকানো হয় । ডেবরা পার্টি অফিস থেকে বেরিয়ে পিংলার উদ্দেশে রওনা দেন । তখনই খড়্গপুরের অতিরিক্ত পুলিশ সুপার কাজি শামসুদ্দিন আহমেদ তাঁকে বাধা দেন । পরে ফিরে যেতে হয় সায়ন্তনকে ।

ঘটনার তীব্র নিন্দা করেছেন সায়ন্তন বসু । তিনি বলেন, "আমাকে আমাদের দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না । পার্টি অফিসে কোনও বৈঠক করতে দেওয়া হচ্ছে না । পার্টি অফিসে কোনওরকম ঢুকতে পারলেও বেরোতে দেওয়া হচ্ছে না । এটা কী ধরনের গণতন্ত্র ? রাজ্যে ফ্যাসিস্ট সরকার চলছে । আমি গেলে নাকি সবার কোরোনা হয়ে যাবে । নানা অজুহাত দেখানো হচ্ছে । বাকি সবাই আসছে-যাচ্ছে, তাতে কোনও সমস্যা নেই । পশ্চিমবঙ্গে খুব দুঃখজনক পরিস্থিতি ।"

ভিডিয়োয় শুনুন সায়ন্তন বসুর বক্তব্য

উল্লেখ্য, সায়ন্তন আসার পর তাঁকে ঘিরে BJP কর্মীদের যে জমায়েত হয়, সেখানে কোনওরকম সামাজিক দূরত্ব দেখা যায়নি ।

Last Updated : Jun 6, 2020, 4:50 PM IST

ABOUT THE AUTHOR

...view details