পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 17, 2022, 2:53 PM IST

Updated : Nov 17, 2022, 7:40 PM IST

ETV Bharat / state

Bombs Recovered in Keshpur: 25টি তাজা বোমা উদ্ধার কেশপুরে ! নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড

গোষ্ঠী সংঘর্ষের পর 25টি তাজা বোমা উদ্ধার হল কেশপুরে (Bombs Recovered in Keshpur)৷ সেই বোমা একটি জঙ্গলে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করেছে বম্ব ডিসপোজাল স্কোয়াড (West Midnapore News)৷

keshpur
গোষ্ঠী সংঘর্ষের পর 25টি তাজা বোমা উদ্ধার কেশপুরে ! নিষ্ক্রিয় করল বম্ব স্কোয়াড

কেশপুর, 17 নভেম্বর: বুধবারের গোষ্ঠী সংঘর্ষের পরেই বৃহস্পতিবার তাজা বোমা উদ্ধার কেশপুরে (Bombs Recovered in Keshpur)। চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই এই বোমা উদ্ধারের ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ প্রশাসন (West Midnapore News)। তড়িঘড়ি বোমাগুলি নিষ্ক্রিয় করা হল জঙ্গলে নিয়ে গিয়ে ।

পরপর দুদিন ৷ বুধবারের পর আবার বৃহস্পতিবার সকালে কেশপুরে উদ্ধার হল বোমা । কেশপুর থানার 8নং অঞ্চলের চরকা এলাকায় একটি জঙ্গলে প্লাস্টিকের বালতিতে বালির মধ্যে ওই বোমাগুলি ছিল বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে । সেই বোমা পাওয়ার পরই পুলিশকে খবর দেওয়া হয় । বম ডিসপোজাল স্কোয়াড গিয়ে বোমাগুলি উদ্ধার করার পর একটি নির্জন জঙ্গলে গিয়ে বোমাগুলিকে নিষ্ক্রিয় করে ।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কেশপুর এলাকায় ৷ কারণ শিয়রে রয়েছে পঞ্চায়েত নির্বাচন ৷ আর ভোটের আসরে ইতিমধ্যে নিজেদের মতো করে জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে শাসক ও বিরোধীরা ৷ শাসক দল তৃণমূলের পাশাপাশি প্রচারে নেমে পড়েছে বিজেপি । বুথ ও মণ্ডল স্তরে কর্মীদের সক্রিয় করার কাজ চলছে ইতিমধ্যেই । বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নির্বাচন কমিশনের কাছে আবেদন করেছেন কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট করানোর জন্য ।

আরও পড়ুন:কলেজ খুলতেই শাসকদলে গোষ্ঠীদ্বন্দ্ব কেশপুরে, আক্রান্ত 6

গতকাল একটি মিছিলকে কেন্দ্র করে শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বেঁধে যায় ৷ সেই সংঘর্ষের জেরেই বোমা ছুড়লে শাসকদলের এক কর্মীর হাতের কব্জি উড়ে যায় । সেই ঘটনার 24 ঘণ্টা কাটতে না কাটতেই আবারও 25টি তাজা বোমা উদ্ধারের ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে কেশপুরে । যদিও গতকালের কব্জি উড়ে যাওয়ার ঘটনায় বিরোধী বিজেপি কটাক্ষ করলেও শাসক দল তৃণমূলের থেকে কঠোর পদক্ষেপের দাবি জানানো হয় । জেলার তৃণমূল কো-অর্ডিনেটর অজিত মাইতি বলেন, যদি শাসক দলের কেউ এই ঘটনায় জড়িত থাকেন, তাহলে তাঁরাও রেয়াত পাবেন না । তিনি পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলেছেন ৷

Last Updated : Nov 17, 2022, 7:40 PM IST

ABOUT THE AUTHOR

...view details