পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

Kazi Narul University Sex Scandal: মিথ্যে বিয়ের অভিনয় করে বাংলাদেশের ছাত্রীর সঙ্গে সহবাস ! অভিযুক্ত আসানসোলের অধ্যাপক

মিথ্যে বিয়ের অভিনয় করে বাংলাদেশ থেকে আসা স্নাতকোত্তরের ছাত্রীর সঙ্গে সহবাস করেছেন বলে অভিযোগ উঠল আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের বিরুদ্ধে ৷

By

Published : Apr 19, 2023, 5:34 PM IST

fake marriage ETv bharat
ধর্ষণ প্রতীকী ছবি

আসানসোল, 19 এপ্রিল: মিথ্যে বিয়ের অভিনয় করে ছাত্রীর সঙ্গে সহবাসের অভিযোগ উঠল আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের বিরুদ্ধে ৷ বাংলাদেশ থেকে আসা বাংলা বিভাগের ওই ছাত্রী বিচারের আশায় বাংলাদেশ হাইকমিশনারের দ্বারস্থ হয়েছেন ৷

বাংলাদেশ থেকে আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে পঠনপাঠন করতে আসা ছাত্রী গুরুতর অভিযোগ আনলেন অধ্যাপকের বিরুদ্ধে ৷ ওই ছাত্রী অভিযোগ করেছেন, তাঁর সরলতার সুযোগ নিয়ে তাঁকে ফুঁসলিয়ে মিথ্যে বিয়ের নাটক ক'রে তাঁর সঙ্গে সহবাস করেছেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক আজাজুল আলি খান । পরবর্তী কালে ওই অধ্যাপক নাকি ছাত্রীকে জানান, তিনি অন্য সম্পর্কে লিপ্ত রয়েছেন । তাই তিনি ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক বা বিয়ে অস্বীকার করছেন ।

এ কথা শুনে মানসিক ভাবে ভেঙে পড়েন ওই ছাত্রী ৷ গোটা বিষয়টি জানিয়ে দুর্গাপুর মহিলা থাকায় অভিযোগ দায়ের করেছেন তিনি ৷ পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে । শুধু থানাতে অভিযোগই নয়, ন্যায় বিচারের আশায় বাংলাদেশ হাইকমিশনারেরও দ্বারস্থ হয়েছেন ওই ছাত্রী ।

ওই ছাত্রী তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্টেও অধ্যাপকের বিরুদ্ধে তাঁর যাবতীয় অভিযোগ তুলে ধরেছেন ৷ তিনি জানিয়েছেন, তিনি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগে স্নাতকোত্তর পর্যায়ের দ্বিতীয় সেমেস্টারের ছাত্রী । গত ফেব্রুয়ারি মাসে বাংলা বিভাগের অধ্যাপক আজাজুল আলি খানের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে তাঁর দাবি । এরপর মার্চ মাসে ওই অধ্যাপক নাকি ছাত্রীকে ধর্মমতে বিয়েও করেন বলে দাবি করেছেন ওই ছাত্রী ৷ যদিও রেজিস্ট্রি হয়নি বলে তিনি জানিয়েছেন ।

এরপর একাধিক বার তাঁদের মধ্যে সহবাস হয়েছে বলে ছাত্রী জানিয়েছেন । তিনি জানান, মার্চের শেষ দিকে ওই অধ্যাপক ছাত্রীকে জানান তিনি অন্য সম্পর্কে জড়িয়ে আছেন । তিনি ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক রাখতে পারবেন না । প্রতারণার শিকার হয়েছেন বুঝতে পেরে পুলিশের দ্বারস্থ হন ওই ছাত্রী । পাশাপাশি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়েও চিঠি দিয়েছেন তিনি । অন্যদিকে, সঠিক বিচারের আশায় বাংলাদেশ হাইকমিশনারের দ্বারস্থ হয়েছেন ওই ছাত্রী । তিনি জানান, তিনি বর্তমানে বিশ্ববিদ্যালয়ে যেতে পারছেন না । পাশাপাশি নিরাপত্তাহীনতায় ভুগছেন বাংলাদেশের স্কলার পাওয়া ওই ছাত্রী । এ বিষয়ে প্রতিক্রিয়া জানার জন্য অভিযুক্ত অধ্যাপকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তা করা যায়নি ।

আরও পড়ুন:মদ্যপ অবস্থায় বৃদ্ধা মা'কে ধর্ষণের অভিযোগ ছেলের বিরুদ্ধে

ABOUT THE AUTHOR

...view details