পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

আসানসোলে প্রার্থী বাবুলই, জিতবেন আগের চেয়েও বেশি ভোটে : মুকুল

বাবুল সুপ্রিয়র হাত ধরে ২৩ জন তৃণমূল কর্মী যোগ দিলেন BJP-তে। লোকসভা ভোটে আসানসোল কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন বাবুল সুপ্রিয়ই। কর্মী সম্মেলনে যোগ দিতে এসে মুকুল রায় এমনই জানালেন।

By

Published : Feb 23, 2019, 8:41 PM IST

বাবুল সুপ্রিয়

আসানসোল, ২৩ ফেব্রুয়ারি : বাবুল সুপ্রিয়র হাত ধরে ২৩ জন তৃণমূল কর্মী যোগ দিলেন BJP-তে। আজ আসানসোলে BJP-র কর্মীসভা হয়। সেখানে ২৩ জন যোগ দেন BJP-তে। বাবুল সুপ্রিয় জানান, পাণ্ডবেশ্বরে সন্ত্রাস থেকে বাঁচতেই BJP-তে যোগ দিয়েছেন ওই ২৩ জন। পাশাপাশি কর্মী সম্মেলনে যোগ দিতে এসে মুকুল রায় জানান, লোকসভা ভোটে আসানসোল কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন বাবুল সুপ্রিয়ই।

ঘাগরবুড়ি মন্দিরে পুজো দিয়ে দলের মঙ্গল কামনা করে মুকুল রায় আসানসোলে দলীয় কর্মী সম্মেলন শুরু করেন। আসানসোলের একটি বেসরকারি হোটেলে এই কর্মী সম্মেলন চলাকালীন মুকুল রায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, "বাবুল সুপ্রিয় শুধু প্রার্থী হচ্ছেন না, তিনি গতবারের চেয়েও বেশি ভোটে জিতবেন।"

ভিডিয়োয় শুনুন বক্তব্য

মুকুল রায়কে হাসিমুখে সমর্থন করে বাবুল সুপ্রিয় বলেন, "মন্ত্রী হিসেবে আজই আসানসোলে আমার শেষ সভা। এরপর আগামী ২৮ তারিখ আমি আমার স্ত্রী'কে নিয়ে ঘাগরবুড়ি মন্দিরে পুজো দিয়ে নির্বাচনের দামামা বাজাব।"

তৃণমূল কংগ্রেসকে নিয়ে মুকুল রায় বলেন , "২০টির বেশি আসন তৃণমূল পাবে না। আর সারা দেশে ৫৪২টি আসনে তৃণমূলকে প্রার্থী দিতে গেলে ২০০ বছর সময় লেগে যাবে।" বাবুল জানান, প্রাক্তন তৃণমূল নেতা প্রদীপ পালের নেতৃত্বে এই তৃণমূল কর্মীরা BJP-তে যোগ দিলেন। বিধায়ক তথা আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারির বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কর্মীদের BJP-তে যোগ দেওয়ার ঘটনাকে বড় সাফল্য বলে মনে করছে পদ্ম শিবির।

ABOUT THE AUTHOR

...view details