পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 13, 2021, 11:38 AM IST

ETV Bharat / state

মকর সংক্রান্তিতে ফিরছে শীতের আমেজ

আগামী 24 ঘণ্টায় কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা 27 ও সর্বনিম্ন তাপমাত্রা 14 ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে । তবে জাঁকিয়ে শীতের সম্ভাবনা নেই ।

A
AA

কলকাতা, 13 জানুয়ারি : শহরে ক্রমশ ফিরছে শীতের আমেজ । সকাল থেকেই উত্তুরে হাওয়ার প্রভাব বেড়েছে । যদিও এখনও সর্বনিম্ন তাপমাত্রা স্বাভাবিকের থেকে 2 ডিগ্রি বেশি রয়েছে । আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে, আগামী কয়েকদিনে তাপমাত্রার পারদ বেশ খানিকটা কমবে । তবে জাঁকিয়ে শীতের সম্ভাবনা নেই । আগামী 48 ঘণ্টায় তাপমাত্রার পারদ কিছুটা কমবে ।

আজ সকালে কলকাতায় সামান্য কুয়াশার প্রভাব ছিল । যদিও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আকাশ পরিষ্কার হয়ে গেছে । আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা 15.8 ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে 2 ডিগ্রি বেশি ।

আগামী 24 ঘণ্টায় কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা 27 ও সর্বনিম্ন তাপমাত্রা 14 ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে । বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ সর্বোচ্চ 65 শতাংশ । আগামীকাল সকালে কুয়াশাচ্ছন্ন থাকলেও থাকবে পরে আকাশ পরিষ্কার হবে ।

আরও পড়ুন কয়লা পাচারকাণ্ডে রাজ্যের একাধিক জায়গায় ফের সিবিআই তল্লাশি

আগামী দু'তিন দিন পঞ্জাব, হরিয়ানা, চণ্ডিগড়, দিল্লি, উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড ও রাজস্থানে শৈত্যপ্রবাহের সম্ভাবনা রয়েছে । দক্ষিণ ভারতে আগামী কয়েকদিন বৃষ্টি চলবে । আগামী 48 ঘণ্টায় তামিলনাড়ু , পুদুচেরি ও কেরালায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details