পশ্চিমবঙ্গ

west bengal

শনিবার দক্ষিণ কলকাতায় বন্ধ থাকবে পরিশোধিত জল সরবরাহ

By

Published : Dec 4, 2019, 11:56 PM IST

জল সরবরাহ বন্ধ থাকবে কালীঘাট, রানিকুঠি, যাদবপুর, টালিগঞ্জ ,সিরিটি, দাসপাড়া, বাঁশদ্রোণী, গান্ধি ময়দান ,সেন পল্লি, প্রফুল্ল পার্ক, গার্ডেনরিচ, বেহালা ও পর্ণশ্রীতে ।

kolkata municipality
কলকাতা পৌরনিগমের বিজ্ঞপ্তি

কলকাতা, 4 ডিসেম্বর : আগামী 7 ডিসেম্বর শনিবার দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকা জুড়ে বন্ধ থাকবে পরিশোধিত জল সরবরাহ । আজ কলকাতা পৌরনিগম একটি বিক্ষিপ্ত জারি করে জানিয়েছে, দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ এলাকাজুড়ে জল সরবরাহ বন্ধ করা হবে । কালীঘাট স্টেশনে মেরামতির কাজের জন্য পানীয় জল পরিষেবা বন্ধ রাখা হবে ।

কলকাতা পৌরনিগমের বিজ্ঞপ্তি

পৌরনিগমের তরফে জারি করা বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জল সরবরাহ বন্ধ থাকবে কালীঘাট, রানিকুঠি, যাদবপুর, টালিগঞ্জ ,সিরিটি, দাসপাড়া, বাঁশদ্রোণী, গান্ধি ময়দান , সেন পল্লি, প্রফুল্ল পার্ক, গার্ডেনরিচ, বেহালা ও পর্ণশ্রীতে । সেইসঙ্গে জল বন্ধ মহেশতলা, বজবজের বেশি কিছু জায়গাতে । পৌরনিগমের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে পরিশোধিত জলের পাইপ লাইনের মেরামতি ও পুরাতন পাইপলাইন বদল করার জন্য শনিবার জল সরবরাহ বন্ধ রাখা হবে ।

শনিবার সকাল ছয়টা থেকে রবিবার সকাল দশটা পর্যন্ত জল সরবরাহ বন্ধ থাকবে । রবিবার সকাল দশটার পর জল সরবরাহ স্বাবাভিক হবে বলে জানিয়েছে কলকাতা পৌরনিগম।

ABOUT THE AUTHOR

...view details