পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 2, 2020, 11:55 PM IST

ETV Bharat / state

কোরোনামুক্ত গড়ফা থানার ASI

কলকাতা পুলিশের কাছে সুখবর৷ কোরোনামুক্ত হলেন আরও এক পুলিশকর্মী৷ তিনি গড়ফা থানার ASI৷

corona
কোরোনা

কলকাতা, 2 জুন : কোরোনামুক্ত হলেন গড়ফা থানার অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর। তাঁকে পুষ্পবৃষ্টি, করতালিতে বরণ করে নিলেন অন্য পুলিশকর্মীরা।

কোরোনা মোকাবিলায় অত্যন্ত সক্রিয় ভূমিকা নিচ্ছে কলকাতা পুলিশ। প্রতিটি গাড়ির পরীক্ষা থেকে শুরু করে যাঁরা প্রকাশ্য রাস্তায় থুতু ফেলছেন তাঁদের চিহ্নিতকরণ। অন্যদিকে নিরন্নের মুখে অন্ন তুলে দেওয়া, দরিদ্র মানুষের হাতে ত্রাণ পৌঁছে দেওয়া, কোরোনা নিয়ে মানুষকে সতর্ক করা, কোথাও আবার বাজার পর্যন্ত করে দিচ্ছে পুলিশ। পুলিশের এই সক্রিয়তা প্রশংসা কুড়িয়েছে শহরবাসীর। কিন্তু এরই মাঝে আবার কলকাতা পুলিশের অন্তত 50 জন কর্মী কোরোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে বেশ কয়েকজন সুস্থ হয়ে উঠলেও, এখনও পর্যন্ত সক্রিয় রয়েছেন বেশ কয়েকজন।

এর আগে সুস্থ হয়েছেন গার্ডেনরিচ থানার OC, প্রগতি ময়দান থানার OCসহ কয়েকজন পুলিশকর্মী। এবার সুস্থ হলেন গড়ফা থানার অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর৷ তাঁকে বাঙুর হাসপাতালে ভরতি করা হয়েছিল৷

এই গড়ফা থানাতেই এক কনস্টেবলের কোরোনার লক্ষণ নিয়ে মৃত্যুর জেরে বিক্ষোভ হয়েছিল। অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর অবশ্য কোরোনা জয় করে ফিরলেন থানায়। নিয়মমতো সাতদিন আইসোলেশনে থাকবেন তিনি। তারপর কাজে যোগ দেবেন৷ লালবাজার সূত্রের খবর, অন্যান্য পুলিশকর্মীরা আপাতত সুস্থ আছেন।

ABOUT THE AUTHOR

...view details