পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

অনুপম হাজরা না গেলেই ভালো হত ; রাহুল সিনহা

অনুপম হাজরার অনব্রত মণ্ডলের সঙ্গে দেখা করার বিষয়টি নিয়ে রাহুল সিনহা অসন্তোষ প্রকাশ করলেন। তিনি বলেন, অনুপম হাজরা অনুব্রত মণ্ডলের বাড়িতে না গেলেই ভালো হত।

By

Published : Apr 29, 2019, 11:43 PM IST

Updated : Apr 29, 2019, 11:52 PM IST

রাহুল সিনহা

কলকাতা, 29 এপ্রিল : " আমাদের দল সৌজন্যের রাজনীতিতে বিশ্বাস করে । এতে মনোবল ভাঙাভাঙির কিছু নেই । তবে অনুপম হাজরা না গেলেই ভালো হত । মানুষের ভালোলাগার উপর কে কি বলতে পারে ? " আজ সাংবাদিক বৈঠক করে এমনটাই বললেন BJP নেতা রাহুল সিনহা ।

তিনি আরও বলেন, " আমি বলছি, 23 মে থেকে আপনি গুনবেন তৃণমূল সরকার থাকবে না । যে ফলাফলই হোক 6 মাসের মধ্যে তৃণমূলকে বিদায় নিতে হবে । আজ যেসব পুলিশ তৃণমূলকে টিকিয়ে রেখেছে তারাও ধীরে ধীরে নিষ্ক্রিয় হয়ে যাবে । শুধুমাত্র বিধায়করাই নয়, বিভিন্ন পদের পুলিশ আধিকারিকরাও যোগাযোগ করছেন । তাঁরা বলছেন শুধুমাত্র চাকরি টিকিয়ে রাখতেই তৃণমূল করছি । তৃণমূলের ঘরে বাইরে যে অসন্তোষ, ফলে যে ভূমিকম্প অপেক্ষা করছে তা নির্বাচনের ফলাফলের পরই আপনারা পরিষ্কার দেখতে পাবেন । "

দেখুন ভিডিয়ো

আজ শ্রীরামপুরে নির্বাচনী জনসভায় নরেন্দ্র মোদি বলেন, "40 জন তৃণমূল সাংসদ BJP-র সঙ্গে যোগাযোগ রাখছেন । 23 মে-র পর সবাই BJP-তে যোগ দেবে । এই প্রসঙ্গে রাহুল বলেন, "উত্তর কলকাতায় আজকের এই মঞ্চে যোগদান করবেন 3 নম্বর ওয়ার্ড থেকে 25 জন, 17 নম্বর ওয়ার্ড থেকে 30 জন, 18 নম্বর ওয়ার্ড থেকে 40 জন এবং 26 নম্বর ওয়ার্ড থেকে 22 জন । সব মিলিয়ে আজ এই মঞ্চে তৃণমূল ও অন্যান্য দল থেকে প্রায় 150 জন BJP তে যোগ দেবেন । স্বাভাবিকভাবেই এরা দলে আসাতে BJP-র শক্তি বৃদ্ধি হল । উত্তর কলকাতায় আমাদের লড়াই আরও সহজ হল । এখানে আরও লোককে দলে যোগদানের ক্ষেত্রে এরাই প্রেরণা দেবে ।"

Last Updated : Apr 29, 2019, 11:52 PM IST

ABOUT THE AUTHOR

...view details