পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

"মিথ্যে কথায় এক নম্বর মোদি ও মমতা"

কলকাতায় সাংবাদিক বৈঠক করলেন লখনউ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আচার্য প্রমোদ কৃষ্ণণ । সেখানে মোদি ও মমতা দু'জনের বিরুদ্ধেই ক্ষোভপ্রকাশ করেন তিনি ।

By

Published : May 14, 2019, 10:45 AM IST

আচার্য প্রমোদ কৃষ্ণণ

কলকাতা, 14 মে : নরেন্দ্র মোদি ও মমতা বন্দ্যোপাধ্যায় দু'জনের বিরুদ্ধেই ক্ষোভপ্রকাশ করলেন লখনউ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আচার্য প্রমোদ কৃষ্ণণ । গতকাল বিধান ভবনে এক সাংবাদিক বৈঠকে তিনি বলেন, মোদি প্রধানমন্ত্রী হওয়ার পর দেশের জনগণের কথা ভুলে গেছেন । মোদি কথা রাখেননি ।

তিনি বলেন, "সাধারণ মানুষের ব্যাঙ্ক অ্যাকাউন্টে 15 লাখ টাকা দেওয়ার কথা তিনি ঘোষণা করেছিলেন । কিন্তু সে কথাও তিনি রাখেননি । মেকিং ইন্ডিয়া নিয়েও মোদি মিথ্যাচার করেছেন । দেশের প্রধানমন্ত্রী ও এ রাজ্যের মুখ্যমন্ত্রী মিথ্যে কথায় এক নম্বর । এদের দু'জনকেই পরাজিত করতে হবে । কংগ্রেসকে ভোট দিয়ে রাহুল গান্ধির হাত শক্ত করুন । দেশের জাতীয় নির্বাচনে কংগ্রেসকে সমর্থন করুন ।"

ভিডিয়োয় শুনুন বক্তব্য়

দেশে ও রাজ্যে যে রাজনীতি চলছে তা আসলে ব্যক্তিগত প্রতিহিংসার রাজনীতি । এই মন্তব্য করে প্রমোদ কৃষ্ণণ বলেন, "বিহারকে ছাপিয়ে গেছে এরাজ্যের সংস্কৃতি । রাজনীতির নাম করে এখানে ব্যক্তিগত কুৎসা করা হয় । 2014 সালে দেওয়া প্রতিশ্রুতির একটিও রাখেননি প্রধানমন্ত্রী । মিথ্যাচার করছেন তিনি । রাম মন্দির তৈরি করতে পারেননি । বছরে দু'কোটি বেকারের চাকরিও দিতে পারেননি । বিদেশ থেকে বেআইনি কালো টাকা ফিরিয়ে আনতে পারেনি মোদি । কাশ্মীর সমস্যার সমাধান এখনও অধরা রয়ে গেছে । গঙ্গা সাফ হয়নি । কৃষকদের সাহায্যের কথা মুখে বলেছিলেন । বাস্তবে তা করেননি দেশের প্রধানমন্ত্রী । ঠিক তেমনই এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নতুন কোনও শিল্প স্থাপন করতে পারেননি । নতুন কোনও কর্মসংস্থানও এরাজ্যে হয়নি । রাজ্যে লাগামহীনভাবে বেড়েছে অপরাধ । আইনশৃঙ্খলার অবনতি হয়েছে উল্লেখযোগ্যভাবে । দেশের জন্য ভয়ঙ্কর এই সরকার । বাংলার মানুষের কাছে আবেদন, আসন্ন নির্বাচনে কংগ্রেসকে নির্বাচিত করুন দেশের স্বার্থে ।"

ABOUT THE AUTHOR

...view details