পশ্চিমবঙ্গ

west bengal

Mamata and Abhishek: ব্যক্তিগত নিমন্ত্রণ রক্ষার ফাঁকেই হস্তশিল্প মেলায় মমতা-অভিষেক

By

Published : Nov 28, 2022, 10:43 PM IST

সোমবার সন্ধেয় হস্তশিল্প মেলায় দেখা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে(Mamata and Abhishek)৷ হাতে তৈরি জিনিস দেখার পাশাপাশি এদিন তাঁরা শিল্পীদের সঙ্গে কথাও বলেন ৷

Etv Bharat
হস্তশিল্প মেলায় মুখ্যমন্ত্রী

কলকাতা, 28 নভেম্বর: সামাজিক অনুষ্ঠান তথা ব্যক্তিগত নিমন্ত্রণ রক্ষা করার ফাঁকেই সোমবার হস্তশিল্প মেলায় ঢুঁ মারলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee and Abhishek Banerjee is at Handicraft Fair in Kolkata)। এদিন তার সঙ্গে হস্তশিল্প মেলায় উপস্থিত ছিলেন ডায়মন্ড হারবারের সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পুর নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম ।

হস্তশিল্প মেলায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়

সোমবার বিকেলে নবান্নে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ডেকে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এরপর দু'জনে মিলেই একটি সামাজিক অনুষ্ঠান তথা ব্যক্তিগত নিমন্ত্রণ রক্ষা করতে ইকোপার্ক সংলগ্ন মিষ্টিকা ব্যাঙ্কোয়েটে যান । সেখান থেকেই ফেরার পথে হস্তশিল্প মেলায় আসেন মুখ্যমন্ত্রী এবং অভিষেক । প্রতি বছরই এই সময় হস্তশিল্প মেলা অনুষ্ঠিত হয় ইকোপার্কে । রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে হস্তশিল্পীরা আসেন এই মেলায় ।

হস্তশিল্প মেলায় কচিকাচাদের সঙ্গে মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী বিভিন্ন স্টলে গিয়ে হস্তশিল্পীদের সঙ্গে দেখা করেন । তাঁদের কাজের প্রশংসাও করেন । কিছু কিছু ক্ষেত্রে দেখা যায় হস্তশিল্পীরা মুখ্যমন্ত্রীকে তাঁদের কাজের সংগ্রহ থেকে কিছু উপহার দিতে চান । মুখ্যমন্ত্রী কিছু জিনিস তাঁদের থেকে অর্থের বিনিময় কিনেও নেন বলে জানা গিয়েছে । আচমকাই মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এভাবে মেলায় দেখতে পেয়ে ভীষণ খুশি হন হস্তশিল্পীরা ।

হস্তশিল্পের জিনিস দেখছেন মুখ্যমন্ত্রী

আরও পড়ুন :নবান্নে মমতা-অভিষেক বৈঠক নিয়ে জল্পনা

ABOUT THE AUTHOR

...view details