পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 23, 2022, 12:33 PM IST

Updated : Jun 23, 2022, 12:53 PM IST

ETV Bharat / state

Bus accident at Howrah bridge: অফিস টাইমে হাওড়া ব্রিজের উপরে 2 বাসের মুখোমুখি সংঘর্ষ, জখম 6 যাত্রী

অফিস টাইমে হাওড়া ব্রিজের উপরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ (Bus accident at Howrah bridge)। এই ঘটনায় জখম হয়েছেন বেশ কয়েকজন যাত্রী ৷ দুর্ঘটনার ফলে ব্যস্ত সময়ে যানজটের সৃষ্টি হয় (Howrah bridge Bus accident)৷

several passengers injured in Bus accident at Howrah bridge
অফিস টাইমে হাওড়া ব্রিজের উপরে 2 বাসের মুখোমুখি সংঘর্ষ, জখম 6 যাত্রী

কলকাতা, 23 জুন:হাওড়া ব্রিজে ফের ঘটল দুর্ঘটনা (Bus accident at Howrah bridge)। আজ সকালে হাওড়া ব্রিজের উপর কলকাতা ও হাওড়াগামী দুটি বেসরকারি বাসের মুখোমুখি সংঘর্ষ হয় । দুর্ঘটনায় আহত হয়েছেন একাধিক যাত্রী (Howrah bridge traffic)।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, বাস দুর্ঘটনায় জখম হয়েছেন 6 জন যাত্রী ৷ 24বি বাসের কন্ডাক্টরও আহত হয়েছেন । আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাওড়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । আহতদের আঘাত গুরুতর নয় বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে (Howrah bridge Bus accident)।

আজ সকালে 24বি ও 69 রুটের বাসের মধ্যে সংঘর্ষ ঘটে । ট্র্যাফিক পুলিশ সূত্রের খবর, অফিস টাইমের জন্য ব্রিজের উপরে গাড়ির সংখ্যা ছিল অনেক । সেই সময় ব্রিজের একদম মাঝ বরাবর জায়গা দিয়ে যাওয়ার সময় বাস দুটি একে-অপরের লেনে ঢুকে পড়তেই সংঘর্ষ হয় । ঘটনাস্থলে পৌঁছেছে নর্থ পোর্ট থানার পুলিশ । দুটি বাসকেই আটক করেছে পুলিশ । বাসের মালিকদের ডেকে পাঠানো হয়েছে ।

অফিস টাইমে হাওড়া ব্রিজের উপরে বাস দুর্ঘটনা

আরও পড়ুন: হাওড়া ব্রিজ-রাজাবাজার রুটে দ্রুত চালু হবে ট্রাম পরিষেবা

প্রয়োজনে বাস দুটির স্বাস্থ্য পরীক্ষা হতে পারে বলে নর্থ পোর্ট থানা সূত্রে খবর । হাওড়া ব্রিজের উপরে গাড়ির আধিক্য থাকার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে । অফিস টাইমে ব্যস্ত হাওড়া ব্রিজের উপরে দুর্ঘটনার জন্য বেশ কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয় । পরে নর্থ পোর্ট থানার আধিকারিকরা দুটি বাসকে ব্রিজের উপর থেকে সরিয়ে নিয়ে যায় । কর্তব্যরত ট্র্যাফিক পুলিশের চেষ্টায় কিছুক্ষণ পর যানচলাচল স্বাভাবিক হয় ৷

Last Updated : Jun 23, 2022, 12:53 PM IST

ABOUT THE AUTHOR

...view details