পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 18, 2020, 4:43 PM IST

Updated : Jul 18, 2020, 5:06 PM IST

ETV Bharat / state

উচ্চমাধ্যমিকে প্রাপ্ত নম্বর 496, কৃতীকে সংবর্ধনা মন্ত্রীর

গতকাল উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশের পর আজ সকালে রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় ওই ছাত্রের বাড়ি গিয়ে তাকে সংবর্ধনা দেন । ওই ছাত্রের সাফল্য কামনা করে তিনি জানান, ওই ছাত্রের পাশে তাঁরা আছেন ।

Howrah
হাওড়া

হাওড়া , 18 জুলাই : উচ্চমাধ্যমিকে কৃতী ছাত্র হাওড়ার অরণি বন্দ্যোপাধ্যায়কে সংবর্ধনা রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়ের । তাঁর প্রাপ্ত নম্বর 496 । হাওড়া জেলা স্কুলের কমার্সের ছাত্র ছিল সে । উল্লেখ্য, বরাবরই মেধাবী ছাত্র ছিল সে । উচ্চমাধ্যমিকে নজরকাড়া ফলের পর এখন তার স্বপ্ন ভবিষ্যতে চাটার্ড অ্য়াকাউন্টেন্ট হওয়া ।

গতকাল উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশের পর আজ সকালে সমবায় মন্ত্রী অরূপ রায় ওই ছাত্রের বাড়ি গিয়ে তাকে সংবর্ধনা দেন । জানান, ওই ছাত্রের পাশে আছেন । যখন অরণির প্রয়োজন তখন তিনি এবং সরকার এই সমস্ত মেধাবী ছাত্রদের পাশে এসে দাঁড়াবে । এরপর তিনি অরণির বাড়িতে কিছুটা সময় কাটানোর পাশাপাশি তার সঙ্গে কথা বলেন । ভবিষ্যৎ পরিকল্পনা সম্বন্ধে জিজ্ঞাসাবাদ করেন । সেই সঙ্গে ফুলের স্তবক ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান । মন্ত্রী অরূপ রায় কথা বলেন অরণির বাবা-মায়ের সঙ্গেও । পাশে থাকার বার্তা দেন তিনি ।

শুনে নিন সমবায় মন্ত্রী অরূপ রায়ের বক্তব্য

মন্ত্রী জানান , কোরোনা এবং আমার এই দুই পরিস্থিতির মাঝখানে এরা পড়াশোনা করে এত ভালো রেজ়াল্ট করেছে । হাওড়াবাসী হিসেবে আমরা প্রত্যেকেই গর্বিত । হাওড়া জেলা স্কুল এর আগে উচ্চ মাধ্যমিকে প্রথম স্থানাধিকারীকে পেয়েছে । এবারে অরণি এত ভালো ফল করল । আমরা সত্যিই গর্বিত । শুধুমাত্র তাই নয় কমার্সের মতো একটি জায়গা থেকে 500 র মধ্যে 496 পাওয়ার জন্য যথেষ্ট মেধা লাগে ।

Last Updated : Jul 18, 2020, 5:06 PM IST

ABOUT THE AUTHOR

...view details