পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

স্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায়, যুবককে পিটিয়ে খুন

পেশায় লরি চালক গণেশ ৷ অর্জুন তার পূর্ব পরিচিত ৷ সেই সুবাদে বাড়িতে অবাধ যাতাযাত ছিল গণেশের ৷ কয়েক বছর আগে অর্জুনের স্ত্রী ঝুমার (নাম পরিবর্তিত) সঙ্গে গণেশের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে ৷ গত রবিবার রাতে অর্জুনের অবর্তমানে তার বাড়ি যায় গণেশ ৷ রাতে বাড়ি ফিরে গণেশ ও ঝুমাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে অর্জুন ৷ এই নিয়ে বাদানুবাদে জড়িয়ে পড়ে তারা ৷ অভিযোগ, এরপরই গণেশকে বেধড়ক মারধর শুরু করে অর্জুন ৷ মারের চোটে অজ্ঞান হয়ে যায় সে ৷ পরে বাড়ির সামনে ফেলে দিয়ে আসে । পরিবার পরিজন দেখে তাকে হাসপাতালে ভরতি করে । গতকাল তার মৃত্যু হয় ।

By

Published : Aug 31, 2019, 9:57 PM IST

গণেশ

জয়পুর, 31 অগাস্ট : বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে পিটিয়ে খুন করা হল এক যুবককে ৷ জয়পুর থানার কামারগোড়ের ঘটনা ৷ মৃতের নাম গণেশ মালিক(27) । বাড়ি আমতা থানার নারিট তাজপুর গ্রামে ৷ এই ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ ৷ নাম অর্জুন সিং।

পেশায় লরি চালক গণেশ ৷ অর্জুন তার পূর্ব পরিচিত ৷ সেই সুবাদে বাড়িতে অবাধ যাতাযাত ছিল গণেশের ৷ কয়েক বছর আগে অর্জুনের স্ত্রী ঝুমার (নাম পরিবর্তিত) সঙ্গে গণেশের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে ৷ গত রবিবার রাতে অর্জুনের অবর্তমানে তার বাড়ি যায় গণেশ ৷ রাতে বাড়ি ফিরে গণেশ ও ঝুমাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে অর্জুন ৷ এই নিয়ে বাদানুবাদে জড়িয়ে পড়ে তারা ৷ অভিযোগ, এরপরই গণেশকে বেধড়ক মারধর শুরু করে অর্জুন ৷ মারের চোটে অজ্ঞান হয়ে যায় সে ৷ এরপর একটি ভ্যানে করে তার দেহ তুলে নিয়ে গিয়ে বাড়ির সামনে ফেলে দেয় ৷ বিষয়টি নজরে আসে স্থানীয়দের ৷ সোমবার সকালে বাড়ির সামনে গণেশকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে আমতা স্টেট জেনেরাল হাসপাতালে ভরতি করা হয় । পরে অবস্থার অবনতি হলে কলকাতায় স্থানান্তরিত করা হয় । গতরাতে মারা যায় গণেশ ।

আজ সকালে স্থানীয় বাসিন্দারা রবিবার রাতের ঘটনা সম্পর্কে গণেশের বাবা নেপাল মালিককে জানায় ৷ এরপরেই অর্জুনের বিরুদ্ধে জয়পুর থানায় অভিযোগ জানান তিনি ৷ লিখিত অভিযোগের ভিত্তিতে অর্জুনকে গ্রেপ্তার করে পুলিশ ৷ পাশাপাশি মৃতদেহটি উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায় । ঘটনার তদন্ত শুরু হয়েছে ৷

ABOUT THE AUTHOR

...view details