পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 6, 2022, 9:40 PM IST

ETV Bharat / state

Kunal on BJP : পেট্রল ড্রিজেলের দাম কমলে 'জয় শ্রীরাম' বলতে রাজি; মন্তব্য কুণালের

চুঁচুড়া ঘড়ির মোড়ে শুক্রবার তৃণমূলের সভা ছিল ৷ এতে উপস্থিত ছিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ ৷ এদিন সভায় ফের একবার একাধিক বিষয় নিয়ে গেরুয়া শিবিরের দিকে আঙুল তুললেন তিনি (Kunal Ghosh on BJP) ৷

Kunal on BJP
গেরুয়া শিবিরের দিকে আঙুল তুললেন কুণাল

চুঁচুড়া, 6 মে : "আমি জয় শ্রীরাম বলতে রাজি যদি পেট্রল পাম্পে ত্রিশ টাকা লিটার পেট্রল আর পঁচিশ টাকা লিটার ডিজেল দেওয়া হয়। জয় শ্রীরাম বেঁচে থাকার স্লোগান নয়, ধর্মের স্লোগান। বেঁচে থাকার স্লোগান 'জয় বাংলা' ৷ চুঁচুড়া ঘড়ির মোড়ে তৃণমূলের সভায় এমনটাই বললেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh on BJP) ।

এদিন বিজেপি-র জয় শ্রীরাম স্লোগান নিয়ে তিনি বলেন, "যারা জয় শ্রীরাম বলছে আমরা তাঁদের হিন্দুত্বের এজেন্সি দিইনি। মা বোনেদের বলব, যারা জয় শ্রীরাম বলে রাজনীতি করতে আসবে, তাঁদের জিজ্ঞেস করবেন অযোধ্যার রাজা রামচন্দ্র রাজসভায় থাকলেও কেন মা সীতাকে রাজ্য ছাড়তে হয়েছিল ? লব কুশ রাজপুত্র হওয়ায় সত্ত্বেও কেন জঙ্গলে তাদের জন্ম হয়েছিল ? সীতাকে কেন বারবার অগ্নিপরীক্ষা দিয়ে পাতাল প্রবেশ করতে হয়েছিল। বিজেপি শাসিত রাজ্যে হাথরাস, উন্নাও, প্রয়াগরাজ ওখানে মহিলাদের সম্মান করা হয় না। তৃণমূল ছাড়া অন্য কোনও দল মা, বোনেদের সম্মান দেয় না। অনেকে বলে তৃণমূল কী করে 90 শতাংশ ভোট পেল। আমি বলি বাকি 10 শতাংশও চাই। একশো শতাংশ হবে না কেন ? মানুষ জীবনের অভিজ্ঞতা থেকে দেখেছে। একশো শতাংশ ভোট চাই ৷"

তিনি আরও বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এমন অস্ত্র খুঁজে দিয়েছেন সব উন্নয়ন নিয়ে মানুষকে বোঝান। সামনে পঞ্চায়েত ভোট তারপর লোকসভা। বিরোধী যাতে একটা ভোটও না-পায় সেটা দেখতে হবে। বিজেপি, সিপিএম কংগ্রেস যাতে একটাও প্রার্থী খুঁজে না-পায় সে কারণে মানুষকে বলুন 'বন্ধু' হচ্ছে তৃণমূল কংগ্রেস।"

আরও পড়ুন :সীমান্তে গরু-পাচার থেকে চোরাচালানে যুক্ত তৃণমূল-বিজেপি, কটাক্ষ সেলিমের

তিনি বলেন, "আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি আছে, আমাদেরও ভুল হয়, দল বড় হয়েছে সরকার বড় হয়েছে আমাদের 98-99 শতাংশ কাজ ভাল হচ্ছে ৷ এক শতাংশ ভুল হচ্ছে। অন্যায় হচ্ছে। ঠিক হচ্ছে না, শুধরে নিতে হবে, নেত্রী বলেছেন। আমরা বুঝতে পারছি। নেত্রী বলেছেন, সবিনয়ে মানুষের কাছে গিয়ে ওই এক শতাংশ যে ভুল হচ্ছে সেটা সংশোধন করে নিতে হবে ৷"

For All Latest Updates

TAGGED:

Kunal on BJP

ABOUT THE AUTHOR

...view details