পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 31, 2020, 11:08 PM IST

ETV Bharat / state

রাজনৈতিক কর্মীর মতো রাজ্যের সরকারি কর্মীদের আচরণ, সংবিধানে কুঠারাঘাত : রাজ্যপাল

নিউ জলপাইগুড়ি স্টেশনে পৌঁছে রাজ্যপাল জগদীপ ধনকড় বলেন, "সময় এসেছে যারা এই সংবিধান ও সরকারকে কাজে লাগিয়ে ক্ষমতা উপভোগ করছেন তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ।"

Jagdeep Dhankar
জগদীপ ধনকড়

শিলিগুড়ি, 31 অক্টোবর : কলকাতা থেকে নিউ জলপাইগুড়ি স্টেশনে এসে সাংবাদিকদের মুখোমুখি হন রাজ্যপাল জগদীপ ধনকড় । সেখানে তিনি বলেন, "রাজ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হচ্ছে । আলকায়দা এ রাজ্যে নিজেদের ঘাটি গাড়ছে । আপনারাই বলুন, রাজ্যের সরকারি কর্মীরা কি রাজনৈতিক কর্মীর মতো আচরণ করছেন না?"

তিনি আরও বলেন, "এই পরিস্থিতিতে সময় এসেছে যারা এই সংবিধান ও সরকারকে কাজে লাগিয়ে ক্ষমতা উপভোগ করছেন তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ।"

আগামিকাল শিলিগুড়িতে স্টেটগেস্ট হাউজ়ে ফের সাংবাদিক বৈঠক করার কথা আছে রাজ্যপালের । সেখান থেকে দার্জিলিং-এর উদ্দেশে যাওয়ার কথা তাঁর । দার্জিলিঙে একমাস থাকবেন তিনি । এই মুহুর্তে দার্জিলিঙে রাজনৈতিক সমীকরণ পাল্টাচ্ছে ।

BJP ছেড়ে তৃণমূলের দিকে ভিড়েছেন বিমল গুরুং । অন্যদিকে তৃণমূলের কাছাকাছি থাকা বিনয় তামাং পন্থী মোর্চা আবার গুরুং বিরোধীতায় আন্দোলন করছে । এই পরিস্থিতির মধ্যে রাজ্যপালের এই একমাসের সফর ঘিরে তাই রাজনৈতিক মহলে কৌতূহল তুঙ্গে ।

ABOUT THE AUTHOR

...view details