পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJP-তে যোগ দিচ্ছেন জেলা পরিষদ সদস্য, বাড়ি ভাঙচুর তৃণমূলের

BJP-তে যোগ দেওয়ার কথা জানাজানি হতেই একের পর এক জেলা পরিষদের সদস্যদের বাড়ি ভাঙচুর । অভিযোগের তির তৃণমূলের দিকে ।

By

Published : Jun 24, 2019, 5:46 AM IST

Updated : Jun 24, 2019, 6:54 AM IST

বাড়ি ভাঙচুর

হিলি, 24 জুন : BJP-তে যোগ দিতে এখনও বাকি কয়েক ঘণ্টা । কিন্তু তার আগেই দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদের সদস্য়ের বাড়িতে হামলা চালাল দুষ্কৃতীরা । যার জেরে ঘরছাড়া জেলা পরিষদের সদস্য গৌরী মালির পুত্র বিক্রম মালি সহ পরিবারের অন্যান্যরা । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় হিলি থানার পুলিশ । অভিযোগ, ওই দুষ্কৃতীরা তৃণমূল আশ্রিত ।

BJP-তে যোগ দিতে চলেছেন দক্ষিণ দিনাজপুরের জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতি বিপ্লব মিত্র । শনিবার সন্ধ্যায় তিনি দিল্লি যান । পাশাপাশি দিল্লি যান বিপ্লব ঘনিষ্ঠ জেলা পরিষদের সভাধিপতিসহ 12 জন সদস্য । তালিকায় রয়েছেন গৌরী মালি । এই খবর জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়ে তৃণমূল কর্মীদের একাংশ ।

ভেঙে দেওয়া হয়েছে টিউব ওয়েল

গতকাল হঠাৎ কয়েকজন আগ্নেয়াস্ত্র সহ ধারালো অস্ত্র নিয়ে গৌরীর বাড়িতে চড়াও হয় । ভাঙচুর চালানো হয় বাড়িতে । শুধু গৌরী মালি নয়, এর আগে দুষ্কৃতী হামলার শিকার হয়েছেন জেলা পরিষদের আরও দুই সদস্য । শুক্রবার বিশ্বনাথ পাহানের বাড়িতে হামলা চালানো হয় । শনিবার হামলা চলে শিপ্রা নিয়োগীর বাড়িতে ।

এদিকে, ঘটনা প্রসঙ্গে বিক্রম বলেন, "মা BJP-তে যোগ দিতে দিল্লি গেছেন । এরপর থেকেই তৃণমূল কর্মীরা ফোন করে আমাকে হুমকি দিচ্ছে । অজানা নম্বর থেকে ফোন করে প্রাণে মেরে ফেলার ভয় দেখাচ্ছে ।"

অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল । পুরো বিষয়টি খোঁজ নেওয়ার আশ্বাস দিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব ।

Last Updated : Jun 24, 2019, 6:54 AM IST

ABOUT THE AUTHOR

...view details