পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 27, 2019, 5:54 AM IST

ETV Bharat / state

তৃণমূলকে ভোট নয়, বললেন তৃণমূল বিধায়ক

তৃণমূলকে ভোট দিতে বারণ করলেন তৃণমূল বিধায়ক।

q

কোচবিহার, ২৭ মার্চ : লোকসভা নির্বাচনের প্রচারে এসে নিজের দলের বিরুদ্ধেই বেফাঁস মন্তব্য করে বসলেন সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বসুনিয়া। তিনি বলেন, "একটা বুথেও যাতে তৃণমূল প্রার্থী ভোট না পায়, সেই ব্যবস্থা করতে হবে।" গতকাল দিনহাটার গিতালদহে এক সভায় তৃণমূলের কোচবিহার লোকসভা কেন্দ্রের প্রার্থী পরেশ চন্দ্র অধিকারীর সমর্থনে ভোট প্রচারে গিয়ে এই মন্তব্য করেন জগদীশবাবু।

গতকাল গিতালদহে তৃণমূলের নির্বাচনী সভায় বক্তা হিসাবে ছিলেন রবীন্দ্রনাথ ঘোষ, আবদুল জলিল আহমেদ, জগদীশ চন্দ্র বসুনিয়া প্রমুখ। সভায় রবীন্দ্রনাথ ঘোষ BJP সরকারের সমালোচনা করে বলেন, "নোটবন্দীর ফলে হাজার হাজার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। মোদি সরকার গত লোকসভা নির্বাচনের আগে যা প্রতিশ্রুতি দিয়েছিল তা পূরণ করতে পারেনি। তাই মোদি সরকারকে একটিও ভোট নয়।" মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যে যে উন্নয়নের কর্মযজ্ঞ চলছে, তা গোটা দেশে ছড়িয়ে দিতে তৃণমূলকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

ভিডিয়োয় শুনুন বক্তব্য

এরপর সভায় বক্তব্য রাখতে গিয়ে জগদীশবাবু বলেন, "পরেশ অধিকারীকে তৃণমূল প্রার্থী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় মনোনীত করেছেন। তাই তাকে জেতাতে ছাত্র-যুব সবাই মিলে জোড়া ফুল চিহ্নে ভোট দিতে হবে।" এরপরই তিনি বলেন, "একটি বুথেও যাতে তৃণমূল প্রার্থী ভোট না পায়, সেই ব্যবস্থা করতে হবে।" তার এই মন্তব্যের জেরে সভায় উপস্থিত লোকজন অবাক হয়ে পরস্পরের মুখ চাওয়াচায়ি করতে থাকে।

যদিও বিষয়টি নিয়ে পরে জগদীশবাবু বলেন, "তৃণমূল নয়, ওটা BJP হবে। BJP যাতে একটিও ভোট না পায়, সেই বিষয়ে কর্মীদের লক্ষ্য রাখতে বলেছি।"

ABOUT THE AUTHOR

...view details