পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 9, 2019, 2:34 PM IST

Updated : Jul 9, 2019, 3:55 PM IST

ETV Bharat / state

বেআইনি গোরু পাচার, বীরভূমে গ্রেপ্তার 3

দক্ষিণবঙ্গের মধ্যে সব থেকে বড় গোরুর হাট ইলামবাজার সুখবাজারে । প্রতি শনিবার এই হাট বসে । জানা গেছে, বাঁকুড়ার সুলুক পাহাড়ি গোরুর হাট থেকে ওই গোরু ভরতি গাড়িগুলি বেআইনিভাবে আসছিল ইলামবাজার গোরুর হাটে ।

বেআইনি গোরু পাচার, বীরভূমে গ্রেপ্তার 3

ইলামবাজার, 9 জুলাই : ইলামবাজার জয়দেব ফেরিঘাটের কাছে 3টি গোরু বোঝাই গাড়ি আটক করল পুলিশ । আজ ভোররাতে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ 3 জন গোরু পাচারকারীকে গ্রেপ্তার করে । বাঁকুড়ার সুলুকপাহাড়ি গোরুর হাট থেকে ওই গোরুভরতি গাড়িগুলি বেআইনিভাবে এসেছিল ইলামবাজার গোরুর হাটে ।

দক্ষিণবঙ্গের মধ্যে বৃহত্তম গোরুর হাট ইলামবাজার সুখবাজারে বসে । প্রতি শনিবার এই হাট বসে । সেখান থেকে পুলিশকে টাকা দিয়ে বোলপুর, নানুর, মুর্শিদাবাদ হয়ে বাংলাদেশ সীমান্ত পেরিয়ে পাচার হয় গোরু, অভিযোগ এমনটাই । অন্যদিকে, জঙ্গলের পথ ধরে অজয় নদ পার হয়ে বর্ধমানসহ রাজ্যের অন্যান্য জেলায় গোরু পাচারের অভিযোগও রয়েছে । এর আগে প্রকাশ্যে পুলিশকে টাকা দিয়ে গোরু পাচারের ছবি ধরা পড়েছিল ETV ভারতের ক্যামেরায় । এই খবরের জেরে নড়েচড়ে বসেছিল প্রশাসন ।

দেখুন ভিডিয়ো

আজ ইলামবাজার থানার পুলিশ গোরু ভরতি গাড়ি আটক করে এবং 3 পাচারকারীকে গ্রেপ্তার করে । ধৃতদের আজ বোলপুর মহকুমা আদালতে তোলা হয়েছে ।

Last Updated : Jul 9, 2019, 3:55 PM IST

ABOUT THE AUTHOR

...view details