পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 8, 2022, 9:23 AM IST

Updated : Mar 8, 2022, 10:57 AM IST

ETV Bharat / sitara

Raja Chanda : হৃদরোগে আক্রান্ত পরিচালক রাজা চন্দ

হৃদরোগে আক্রান্ত (Raja Chanda has cardiac arrest) হয়ে হাসপাতালে ভর্তি হলেন পরিচালক রাজা চন্দ ৷ তাঁর অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে ৷

Raja Chanda cardiac arrest
হৃদরোগে আক্রান্ত পরিচালক রাজা চন্দ, অবস্থা স্থিতিশীল

কলকাতা, 8 মার্চ : শুটিং চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হলেন পরিচালক রাজা চন্দ (Raja Chanda has cardiac arrest) । চিকিৎসাধীন 'সুলতান'-এর পরিচালক । জানা গিয়েছে, তাঁর অবস্থা এখন স্থিতিশীল ৷

পরের পর ছবির কাজে হাত দিচ্ছেন পরিচালক রাজা চন্দ । সম্প্রতি ক্লিক প্ল্যাটফর্মে হাজির হয়েছে ওয়েব সিরিজ 'কাটাকুটি'। কাজ চলছে 'আম্রপালি'র ডাবিংয়ের । এরই মাঝে শুটিঙের মধ্যেই অসুস্থ হয়ে পড়লেন পরিচালক । হঠাৎই শরীরে অসুস্থতা বোধ করেন তিনি । অস্বস্তি বাড়লে তাঁকে নিয়ে যাওয়া হয় এক বেসরকারি হাসপাতালে । পরিচালকের শরীরের যাবতীয় পরীক্ষা নিরীক্ষা করে জানা যায়, তিনি হৃদরোগে আক্রান্ত । অস্ত্রোপচার হবে তাঁর । দিনক্ষণ এখনও জানাননি চিকিৎসকেরা ।

আরও পড়ুন:রেপ ভিক্টিমকে জীবনের মূলস্রোতে ফিরিয়ে আনার গল্প 'হারানো প্রাপ্তি'

তাঁর ঘনিষ্ঠমহল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল । প্রিয়জনদের বার্তা দিয়েছেন, খুব শিগগিরই সুস্থ হয়ে কাজে ফিরবেন তিনি ।

নাম প্রকাশে অনিচ্ছুক রাজা চন্দর (Raja Chanda news) এক সহায়ক ইটিভি ভারতকে জানান, "দাদা খুব ডিসিপ্লিন্ড একজন মানুষ । কোনওরকমের নেশা তিনি করেন না । এমনকী নির্দিষ্ট সময়ের বেশি কাজও করেন না তিনি । কীভাবে এত কিছু হয়ে গেল বুঝতে পারছি না । তবে দাদা ভাল হয়ে যাবেন তাড়াতাড়ি ৷ আমরা সবাই দাদার দ্রুত আরোগ্য কামনা করি ।"

আরও পড়ুন:একজন দক্ষ অভিনেতা খুব সফলভাবে করতে পারেন কমেডি পাঠ

Last Updated : Mar 8, 2022, 10:57 AM IST

ABOUT THE AUTHOR

...view details