পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 11, 2019, 11:28 AM IST

ETV Bharat / sitara

দূরত্ব মুছে ফেস্টিভালে এলেন KIFF-এর প্রাক্তন চেয়ারম্যান প্রসেনজিৎ

অবশেষে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা পাওয়া গেল প্রসেনজিৎ চ্যাটার্জির। ছবিও তুললেন ফেস্টিভালের বর্তমান চেয়ারম্যান রাজ চক্রবর্তীর সঙ্গে।

Prosenjit Chatterjee in KIFF

কলকাতা : এই বছর থেকে KIFF-এর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন রাজ চক্রবর্তী। এর আগে দীর্ঘ কয়েক বছর ধরে সেই দায়িত্ব পালন করেছেন প্রসেনজিৎ চ্যাটার্জি। এই পদ থেকে তাঁকে সরিয়ে দেওয়ার কারণেই তিনি মুখ ফিরিয়েছিলেন চলচ্চিত্র উৎসব থেকে, গুজব ছড়িয়েছিল এমনই। কিন্তু, সেসব মিথ্যে করে দিয়ে রবিবার প্রসেনজিৎ এলেন ফিল্ম ফেস্টিভালে।

শুধু এলেনই না, ছবিও তুললেন রাজের সঙ্গে। রাজ সেই ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন। রাজের ছবিতে প্রসেনজিৎ ছাড়াও উঠে এল রাখি গুলজ়ার, অর্পিতা চ্যাটার্জি, অরিন্দম শীল, চৈতি ঘোষালের মতো ব্যক্তিত্বদের মুখ।

8 তারিখ চলচ্চিত্র উৎসবের উদ্বোধনে আসেননি প্রসেনজিৎ। সেই থেকেই জল্পনা চলছে যে, চেয়ারম্যান পদ থেকে তাঁকে সরিয়ে দেওয়ায় অভিমান হয়েছে অভিনেতার। কিন্তু, শুটিংয়ের কারণে তিনি আসতে পারেননি বলে জানিয়েছিলেন প্রসেনজিৎ।

আরও পড়ুন : "আমি ভালো নেই", রবিবারে জয়াকে বললেন প্রসেনজিৎ

গতকালই মুক্তি পেয়েছে অতনু ঘোষ পরিচালিত ও প্রসেনজিৎ-জয়া এহসান অভিনীত 'রবিবার'-এর টিজ়ার। প্রথমবার এই দুই দক্ষ অভিনেতাকে একসঙ্গে স্ক্রিনশেয়ার করতে দেখে উচ্ছ্বসিত দর্শক।


:

ABOUT THE AUTHOR

...view details