পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

কোরোনা আক্রান্ত হয়ে প্রয়াত বাচিক শিল্পী প্রদীপ ঘোষ

কোরোনার কোনও উপসর্গ ছিল না প্রদীপবাবুর শরীরে । আজ সকাল 6টায় দক্ষিণ কলকাতার যোদপুর পার্কে নিজের বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি ।

By

Published : Oct 16, 2020, 12:06 PM IST

Updated : Oct 16, 2020, 12:17 PM IST

োে্
োে্

কলকাতা : কোরোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বাচিক শিল্পী প্রদীপ ঘোষ । বয়স হয়েছিল 78 বছর । তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন মেয়ে পৃথা ।

উপসর্গহীন কোরোনায় আক্রান্ত হয়েছিল প্রদীপবাবু । আজ সকাল 6টায় দক্ষিণ কলকাতার যোদপুর পার্কে নিজের বাড়িতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি ।

তাঁর অসুস্থতা সম্পর্কে পৃথা বলেন, "প্রথমে হালকা জ্বর ছিল । কিন্তু, তারপর শরীরে কোনও উপসর্গ ছিল না । তবে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে বাবার কোরোনা পরীক্ষা করাই । রিপোর্ট পজ়িটিভ আসে । কোরোনাবিধি মেনেই বাবার শেষকৃত্য সম্পন্ন হবে ।"

প্রদীপবাবুর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । একটি বিবৃতিতে তিনি বলেন, "বাচিক শিল্পের জগতে তিনি এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন । পাশাপাশি তথ্য ও সংস্কৃতি বিভাগে যুগ্ম তথ্য অধিকর্তা হিসেবে দক্ষতার সঙ্গে কাজ করেছেন । পশ্চিমবঙ্গ সরকার তাঁকে 2017 সালে কাজী সব্যসাচী পুরস্কার প্রদান করেছিল । আমি তাঁর পরিবার-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি ।"

Last Updated : Oct 16, 2020, 12:17 PM IST

ABOUT THE AUTHOR

...view details