পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

কুড়ি হাজার ! ইলেকট্রিক বিল দেখে "অসহায়" কৌশিক

ইলেকট্রিক বিল দেখে মাথায় হাত কৌশিক গাঙ্গুলির । কী করে কুড়ি হাজার টাকার বিল এল ভেবেই পাচ্ছেন না পরিচালক ।

By

Published : Jul 18, 2020, 3:33 PM IST

Kaushik Ganguly electric bill
Kaushik Ganguly electric bill

মুম্বই : সোশাল মিডিয়ায় এখন ইলেকট্রিক বিলের ছড়াছড়ি । ভাবছেন কী ভাবে ? কারণে কমবেশি প্রত্যেক সেলেব্রিটিই তাঁদের ইলেকট্রিক বিলের ছবি পোস্ট করছেন টুইটার-ইনস্টা-ফেসবুকে । আর প্রত্যেকেরই বিল দেখে মাথায় হাত । ঠিক যেমন অবস্থা কৌশিক গাঙ্গুলির ।

এই মাসে তাঁর বিল এসেছে 19990 টাকা অর্থাৎ দশ টাকা কম কুড়ি হাজার টাকা । সেই দেখে খুবই "অসহায়" বোধ করছেন পরিচালক । আগের মাসে বিলের পরিমাণ ছিল 15100 টাকা, সেটাও বেশ বড় সারপ্রাইজ় ছিল কৌশিকের জন্য ।

বিলের একটি ছবি পোস্ট করে টুইটারে কৌশিক লিখেছেন, "আমরা তিনজন । অত্যন্ত সাধারণ জীবনযাপন আমাদের । বিশেষ করে এরম অনিশ্চিত সময়ে আরও খরচ সামলে চলেছি সবাই । খুব গরম দুপুর একটি ও রাতে শোবার সময় দুটি AC চলে । কোনোদিন একসঙ্গে তিনটি AC চলেনা আমাদের বাড়িতে । সবই LED আলো !"

নিজের অসহায়তা প্রকাশ করে পরিচালক-অভিনেতা লিখেছেন, "তাও বারবার এরম বিল ! বিকল্প নেই ! অসহায় ! আগের বিল ছিল 16 হাজার !"

গত মাসের বিলটা মেনেই নিয়েছিলেন কৌশিক, ভেবেছিলেন এটাই হয়তো নতুন রেট । কিন্তু, পরিচিতদের পোস্ট দেখে তিনি বুঝতে পারেন যে, সব ঠিক নেই ! ফাইভ স্টার AC কিনেও কোনও সুরাহা হল না তাঁর ।

পরিচালক লিখেছেন, "আগের মাসে । এরমই চলে । ভাবছিলাম এরমই হয়তো বেশি রেট বাড়িয়েছে CESC ! এখন এত পরিচিতরা যখন এত অভিযোগ করছেন, বুঝলাম সব ঠিক নেই ! মাননীয় বিদ্যুৎ মন্ত্রীর দ্বিগুণ বিল আমার ! 5 star AC কিনেছিলাম দাম দিয়ে বিদ্যুৎ বাঁচাতে !"

দেখে নিন তাঁর টুইটার পোস্ট...

ABOUT THE AUTHOR

...view details