পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

Baba Baby O first song released: হাজির 'বাবা বেবি ও'-র প্রথম গান, শোলাঙ্কিকে কী বললেন যিশু ?

মুক্তি পেল বাবা বেবি ও-র প্রথম গান (Baba Baby O first song released) এই মায়াবী চাঁদের রাতে (Ei Mayabi Chander Raate)৷ সেই গানে শোলাঙ্কি রায়কে (Solanki Roy debut film) মনের কথা বললেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta film)।

By

Published : Dec 24, 2021, 9:49 AM IST

baba-baby-o-first-song-ei-mayabi-chander-raate-released
হাজির বাবা বেবি ও-র প্রথম গান, শোলাঙ্কিকে কী বললেন যিশু ?

কলকাতা, 24 ডিসেম্বর: 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'র পর পরিচালক অরিত্র মুখোপাধ্যায়ের বানালেন 'বাবা বেবি ও...'(Baba Baby O film)। মুক্তি পেল সেই ছবিরই প্রথম গান (Baba Baby O first song released)।

উইন্ডোজ প্রযোজিত এবং নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত 'বাবা, বেবি, ও...' ছবির গল্প প্রায় 40 বছর বয়সি জনৈক মেঘ রোদ্দুর চট্টোপাধ্যায়কে ঘিরে আবর্তিত হয় । তিনি সারোগেসির মাধ্যমে পিতৃত্ব গ্রহণ করেছেন । দুই সন্তানকে ঘিরেই তাঁর জীবন । তবে জীবনের মোড় ঘোরে একদিন । যখন বছর কুড়ির বৃষ্টি রায়ের সঙ্গে তাঁর দেখা হয় । এর মাধ্যমে কাহিনিকার বোঝানোর চেষ্টা করেছেন প্রেম যে কোনও জায়গায়, যে কোনও সময়ে ঘটতে পারে । কাহিনি ও চিত্রনাট্য জিনিয়া সেনের, সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় । এ হেন গল্পের কথা জিনিয়ার মাথায় আসে বাস্তবে এমন একটি ঘটনা দেখার পর ।

ছবিটিতে মেঘ রোদ্দুরের ভূমিকায় যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta film)। এই ছবির হাত ধরেই বড় পর্দায় ডেবিউ করছেন শোলাঙ্কি রায় (Solanki Roy debut film)। এছাড়াও রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়ে, মৈনাক বন্দ্যোপাধ্যায়, রেশমী সেন, বিদীপ্তা চক্রবর্তী এবং রজত গঙ্গোপাধ্যায় প্রমুখ ।

টিম বাবা বেবি ও

আরও পড়ুন:Bengali Film 'Baba Baby O' : শোলাঙ্কিকে কোন গোপন কথা বলতে চাইছেন যিশু? জানা যাবে 'বাবা বেবি ও...' ছবির গানে

সঙ্গীত পরিচালনা করেছেন অমিত-ঈশান এবং বাংলাদেশের জনপ্রিয় গায়ক-গীতিকার চমক হাসান । ছবিতে গান গেয়েছেন সুপার সিঙ্গার 2021-এর বিজয়ী ঈশান, চমক, শোভন গঙ্গোপাধ্যায় এবং সঞ্চারী সেনগুপ্ত । মুক্তি পেল ছবির প্রথম গান - "এই মায়াবী চাঁদের রাতে..."(Ei Mayabi Chander Raate)। পরিচালক অরিত্র বলেন, “যেহেতু লকডাউনের পর এটি আমাদের প্রথম সিনেমা, তাই এতদিন পর দর্শকদের সঙ্গে দেখা করতে পেরে আমরা সবাই খুব উত্তেজিত । আমি সিনেমাটির মুক্তির অপেক্ষায় রয়েছি । আমি আশাবাদী যে দর্শক 'বাবা, বেবি ও…' দেখতে প্রেক্ষাগৃহে আসবেন । এটি একটি ভিন্ন স্বাদের প্রেমের গল্প এবং সম্পূর্ণ পারিবারিক বিনোদনমূলক ।”

পোজ দিচ্ছেন যিশু

"এই মায়াবী চাঁদের রাতে"র গায়ক, সুরকার এবং অন্যতম গীতিকার চমক হাসান তাঁর উত্তেজনা ভাগ করে নেন ৷ বলেন, "অরিত্র দা এবং উইন্ডোজের সঙ্গে কাজ করা দুর্দান্ত ছিল । এমন এক অভিজ্ঞতা হল যা আমি সারাজীবন ধরে রাখব । আশা করছি গানটি এবং সিনেমাটিও দর্শকদের ভালো লাগবে । আমরা সবাই অধীর আগ্রহে মুক্তির অপেক্ষায় আছি।”

ফেব্রুয়ারিতে দর্শকের দরবারে আসছে 'বাবা বেবি ও...'।

ABOUT THE AUTHOR

...view details