পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 5, 2021, 12:38 PM IST

ETV Bharat / sitara

সুশান্ত মামলা : আজই চার্জশিট জমা দেবে এনসিবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের পাশাপাশি একটি ড্রাগ মামলাও চলছিল । তদন্ত করছিল নারকোটিক্স কন্ট্রোল বিওরো (এনসিবি) । অভিযোগ উঠেছিল সুশান্ত নিয়মিত ড্রাগ নিতেন । আজ নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্স কোর্ট অর্থাৎ এনডিপিএস কোর্টে এই কেসের চার্জশিট পেশ করবে এনসিবি ।

Sushant Singh Rajput drug case
Sushant Singh Rajput drug case

মুম্বই : আগামী 14 জুন সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী । তবে এখনও তাঁর মৃত্যু রহস্যের কোনও কিনারা করতে পারেনি সিবিআই । এদিকে অভিনেতার মৃত্যুতদন্তের পাশাপাশি এই কেস সম্পর্কিত একটি ড্রাগ মামলাও চলছিল এতদিন । আজ সেই মামলার চার্জশিট পেশ করবে এনসিবি ।

এএনআই সূত্রে জানা যাচ্ছে যে, আজই নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্স কোর্ট অর্থাৎ এনডিপিএস কোর্টে এই কেসের চার্জশিট পেশ করবে এনসিবি ।

সুশান্তের মৃত্যুর তদন্ত করতে নেমে একটা মাদকচক্রের সন্ধান পায় সিবিআই । অভিযোগ ওঠে যে, সুশান্ত নাকি নিয়মিত ড্রাগ নিতেন এবং তাঁকে ড্রাগের যোগান দিতেন বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তী ।

এই তথ্য সামনে আসার পর একটি প্যারালাল তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল বিওরো বা এনসিবি । বলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী এবং প্রভাবশালীর নাম উঠে আসে এই মামলায়, তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয় । গ্রেপ্তার করা হয় একাধিক ড্রাগ ডিলারকে ।

এতদিন ধরে চলা এই মামলার যবনিকা পতন হতে চলেছে আজ । এনসিবির চার্জশিটে কী লেখা থাকবে ? অপেক্ষায় পুরো দেশ ।

ABOUT THE AUTHOR

...view details