পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 3, 2020, 3:15 PM IST

Updated : Oct 4, 2020, 1:38 PM IST

ETV Bharat / sitara

আত্মহত্যাই করেছেন সুশান্ত, জানাল AIIMS

AIIMS-এর ফরেনসিক বিভাগের প্রধান সুধীর গুপ্ত বলেন, "আমরা চূড়ান্ত রিপোর্ট তৈরি করেছি । এটা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ।"

asd
aasdads

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে খুনের তত্ত্ব ওড়াল AIIMS । AIIMS-এর ফরেনসিক বিভাগের প্রধান সুধীর গুপ্ত বলেন, "আমরা চূড়ান্ত রিপোর্ট তৈরি করেছি । এটা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ঘটনা ।"

তিনি বলেন, "গলায় ফাঁস ছাড়া সুশান্তের শরীরে আর কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি । তাঁর শরীর এবং পোশাকে কোনও ধস্তাধস্তির চিহ্নও ছিল না ।"

সুশান্তের মৃত্যু মামলার তদন্তভার 19 অগাস্ট CBI-এর হাতে তুলে দিয়েছিল সুপ্রিম কোর্ট । এরপর 20 অগাস্ট তদন্ত শুরু করে CBI । সেখানে রিয়া চক্রবর্তী, তাঁর ভাই সৌভিক, বাবা ইন্দ্রজিৎ, সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি, বাড়ির পরিচারক সহ প্রয়াত অভিনেতার ম্যনেজার সবাইকে লাগাতার জিজ্ঞাসাবাদ করে তারা । এমনকী, সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে গিয়ে ঘটনার পুনর্নির্মাণও করে । সেই সময় ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখার জন্য সুধীর গুপ্তার নেতৃত্বে AIIMS-এর ফরেনসিক বিশেষজ্ঞদের একটি দল তৈরি করা হয় । প্রয়াত অভিনেতার ভিসেরা ও ময়নাতদন্তের রিপোর্ট খতিয়ে দেখে তারা । সম্প্রতি গোটা বিষয় খতিয়ে দেখার পর 29 সেপ্টেম্বর CBI-এর হাতে নিজেদের রিপোর্ট তুলে দিয়েছে ওই ফরেনসিক দল ।

এদিকে কয়েকদিন আগে সুশান্তের মৃত্যু মামলার তদন্তের গতিপ্রকৃতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন তাঁর পরিবারের সদস্যরা । এর জবাব দিয়েছিল CBI । জানিয়েছিল, "পেশাদারিত্বের সঙ্গেই CBI সুশান্তের মৃত্যুর তদন্ত করছে । সব দিক খতিয়ে দেখা হচ্ছে এবং কোনও সম্ভাবনাই খারিজ করা হয়নি । তদন্ত জারি আছে ।"

Last Updated : Oct 4, 2020, 1:38 PM IST

ABOUT THE AUTHOR

...view details