পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

তইমুরকে নিয়ে ট্রোলিং, ক্ষমা করে দিলেন সইফ

তইমুর আলি খানকে নিয়ে যেমন মাতামাতি রয়েছে, তেমনই বিভিন্ন কারণে ট্রোল করা হয় তাকে । ছোট্ট নিষ্পাপ একটি বাচ্চাকেও ছেড়ে কথা বলে না নেটিজেনরা । এই বিষয়টি নিয়ে মুখ খুললেন সইফ আলি খান ।

By

Published : Dec 3, 2020, 11:12 AM IST

Saif Ali Khan on social media negativity
Saif Ali Khan on social media negativity

মুম্বই : জন্মের পরই রাতারাতি জনপ্রিয় হয়ে যায় তইমুর আলি খান । তার এক ঝলক ছবি তোলার জন্য পাপারাৎজ়িরা মুখিয়ে থাকেন । তার ছবি দেখে অনেকেরই মন ভালো হয়ে যায় । সোশাল মিডিয়ায় রয়েছে তইমুরের একাধিক ফ্যানপেজ । তবে নিন্দুকরা তাদের কাজ করেই যাবে । ছোট্ট তইমুরকে নিয়ে খারাপ কথা বলতে একটুও বাঁধে না একদল মানুষের । তারা একবারও ভেবে দেখেন না যে, এই জনপ্রিয়তা তৈরির পিছনে তইমুরের আদৌ কোনও হাত নেই ।

সম্প্রতি মা করিনা কাপুরের সঙ্গে মাটির জিনিস তৈরি করতে মেতেছিল তইমুর । গ্রাম্য পরিবেশে সারা হাতে মাটি লেপে সে পটারি বিষয়টা শিখছিল খুব মজা করে । তবে এটা নিয়েও আপত্তি রয়েছে নেটিজেনদের । তারা খুদেকে নিয়ে ট্রোল করা শুরু করেন ।

বিষয়টি এক সংবাদমাধ্যমকে সইফ বলেন, "আমি মানুষের হতাশাটা বুঝতে পারি । একটা বড় শহরে একটা ছোটো অ্যাপার্টমেন্টে থাকাটা যন্ত্রণার । তাই আমি এইসব ব্যাপারগুলো ক্ষমা করে দিই । আমি ওদের মানসিকতা বুঝতে পারি ।"

করিনার সঙ্গে পটারিতে ব্যস্ত তইমুর

সইফ এটাও যোগ করেন যে, অভিনয় করার কারণে তিনি পৃথিবীর অনেক জায়গায় যেতে পারেন । ফলে মুক্তমনে কোনও কিছুকে বিচার করার ক্ষমতা তৈরি হয়েছে তাঁর । অনেকেই সেই সুযোগ থেকে বঞ্চিত । ফলে একটা সীমাবদ্ধতা তো এসেই যায় ।

সইফের এই কথা কি আদৌ কোনও নিন্দুককে ভাবাবে ? উত্তর দেবে সময় ।

ABOUT THE AUTHOR

...view details